ঢাকা     বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

অশ্লীল দৃশ্যে ইন্ডাস্ট্রি ধ্বংস হচ্ছে না: ঊর্মিলা শ্রাবন্তী

জ্যেষ্ঠ বিনোদন প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:৩২, ১২ আগস্ট ২০২০   আপডেট: ১০:৩৯, ২৫ আগস্ট ২০২০
অশ্লীল দৃশ্যে ইন্ডাস্ট্রি ধ্বংস হচ্ছে না: ঊর্মিলা শ্রাবন্তী

ওয়েব প্ল্যাটফর্মে কনটেন্ট প্রকাশ করতে কোনো সেন্সর প্রয়োজন হয় না। যে কারণে ইদানিং ওয়েব সিরিজের নামে অশ্লীল কনটেন্ট তৈরি করে প্রকাশ করা হচ্ছে। সম্প্রতি কয়েকটি ওয়েব সিরিজ প্রকাশের পর বিষয়টি নিয়ে বিতর্কের ঝড় উঠে। এ নিয়ে মিডিয়ার অনেকেই পক্ষে-বিপক্ষ মত দিয়েছেন।

এবার ওয়েব সিরিজের অশ্লীলতা নিয়ে মুখ খুলেছেন অভিনেত্রী ঊর্মিলা শ্রাবন্তী কর। এ অভিনেত্রী বলেন, ‘আমরা রেফারেন্স দেওয়ার সময় টলিউড, হলিউড, বলিউডের রেফারেন্স দিই। তাদের কাজ নিয়ে প্রশংসা করছি। কিন্তু ওই কাজগুলো যখন আমাদের দেশে করা হয় তখনই বাজেভাবে সমালোচনা করি। আমার কাছে মনে হয় গল্পের প্রয়োজনে যেকোনো কিছুই দেখানো যেতে পারে। এটি নিয়ে সমালোচনা করা ঠিন নয়। অশ্লীল দৃশ্য বা সংলাপ দিয়ে ইন্ডাস্ট্রি ধ্বংস হচ্ছে না। ইন্ডাস্ট্রি ধ্বংস হচ্ছে অন্য হাজারো কারণে।

প্রশ্ন ছুঁড়ে দিয়ে ঊর্মিল বলেন, ‘সাধারণ কিছু দৃশ্য নিয়ে সমালোচনা করে অযথা সময় নষ্ট করা হচ্ছে। সেসব দৃশ্য নিয়ে সমালোচনা করা হচ্ছে সেরকম দৃশ্য ফেসবুকে প্রতিনিয়তই দেখতে পাই। এরকম দৃশ্য ডাল-ভাত। চলচ্চিত্রে এডাল্ট কনটেন্ট সারা জীবনই ছিল, তবে ওয়েব সিরিজে থাকলে দোষ কী?’

লাক্স তারকা ঊর্মিলা শ্রাবন্তী কর অভিনীত বেশ কিছু ধারাবাহিক ও খণ্ড নাটক এবারের ঈদে প্রচার হয়েছে। এর মধ্যে সাত পর্বের ‘চড়া তালুকদার’, ‘মেষ রাশি’, ও ‘তিন দৈত্য’ অন্যতম। এছাড়া সরকারি অনুদানের ‘ফরম বাংলাদেশ’ সিনেমায় নাম লিখিয়েছেন এই অভিনেত্রী।

ঢাকা/রাহাত সাইফুল/শান্ত

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়