ঢাকা     শনিবার   ০৪ মে ২০২৪ ||  বৈশাখ ২১ ১৪৩১

সোনাক্ষীকে হয়রানি করায় গ্রেপ্তার

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:৩৯, ২২ আগস্ট ২০২০   আপডেট: ১০:৩৯, ২৫ আগস্ট ২০২০
সোনাক্ষীকে হয়রানি করায় গ্রেপ্তার

অভিনেত্রী সোনাক্ষী সিনহাকে হয়রানি করায় এক ব্যক্তিকে গ্রেপ্তার করেছে মুম্বাই পুলিশের সাইবার ক্রাইম সেল।

ইন্ডিয়া টুডে জানিয়েছে, সোনাক্ষীর অভিযোগের ভিত্তিতে মহারাষ্ট্রের অরঙ্গবাদ এলাকা থেকে শশীকান্ত গুলাব যাদব নামের ওই ব্যক্তিকে গ্রেপ্তার করা হয়। তিনি একটি রেস্তোরাঁর ম্যানেজার। তার বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধি ও সাইবার আইনে সংশ্লিষ্ট বিষয়ে মামলা দায়ের হয়েছে।

পিংকভিলার প্রতিবেদনে বলা হয়েছে, সামাজিক যোগাযোগমাধ্যমে সোনাক্ষীকে হয়রানি করেন সম্প্রতি এমন কয়েকজনের তালিকা তৈরি করে এই অভিনেত্রীর টিম। গত ১৪ আগস্ট এ বিষয়ে একটি এফআইআর দায়ের করা হয়। এরপরই ওই ব্যক্তিকে গ্রেপ্তার করা হয়েছে।

কয়েকদিন আগে ‘আব ব্যাস’ নামে একটি ক্যাম্পেইন চালু করেন সোনাক্ষী। এতে অনলাইনে হয়রানির বিরুদ্ধে লড়াইয়ের ঘোষণা দেন তিনি। পাশাপাশি তার সামাজিক যোগাযোগামাধ্যমের অ্যাকাউন্টে নেতিবাচক মন্তব্য করা থেকে বিরত থাকতে বলেন। কিন্তু তারপরও কিছু ব্যক্তি তাকে উদ্দেশ্য করে বিভিন্ন নেতিবাচক মন্তব্য করতে থাকেন।

সোনাক্ষী সিনহা বলেন, ‘দ্রুত পদক্ষেপ নেওয়া এবং এই বিষয়ে সহযোগিতার জন্য মুম্বাই সাইবার ক্রাইম ব্রাঞ্চকে ধন্যবাদ। আমি দোষীদের বিরুদ্ধে পদক্ষেপ গ্রহণ করেছি কারণ অন্যরা যেন আমাকে দেখে সাহস পায়। আর নয়, আমরা অনলাইনে আর কাউকে হয়রানি হতে দেবো না। আমি এই ক্যাম্পেইনের অংশ হতে পেরে খুবই খুশি। অনলাইনে হয়রানির শিকার হচ্ছেন এমন যতজনকে সম্ভব সাহায্য করব।’   

সামাজিক যোগাযোগমাধ্যমে অভিনেত্রীদের হেনস্তা নতুন কিছু নয়। প্রায়ই তাদের নানা বিদ্রুপাত্মক মন্তব্য করে হয়রানি করা হয়। দিয়া মির্জা, সোনম কাপুর, সোনাক্ষী সিনহাসহ অনেক অভিনেত্রী এ বিষয়ে সোচ্চার হয়েছেন।

ঢাকা/মারুফ

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়