RisingBD Online Bangla News Portal

ঢাকা     বৃহস্পতিবার   ২৯ অক্টোবর ২০২০ ||  কার্তিক ১৪ ১৪২৭ ||  ১১ রবিউল আউয়াল ১৪৪২

সালমান ভক্তের গান (ভিডিও)

জ্যেষ্ঠ বিনোদন প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:৪৫, ১৯ সেপ্টেম্বর ২০২০   আপডেট: ১৫:৪৬, ১৯ সেপ্টেম্বর ২০২০

ঢাকাই চলচ্চিত্রের তুমুল জনপ্রিয় চিত্রনায়ক সালমান শাহ। মাত্র চার বছরের অভিনয় ক্যারিয়ারে ২৭টি সিনেমায় অভিনয় করে খ্যাতির শীর্ষে পৌঁছে গিয়েছিলেন ক্ষণজন্মা এই অভিনেতা। কিন্তু খ্যাতির শীর্ষে থাকা অবস্থাতেই রহস্যজনকভাবে মৃত্যুবরণ করেন তিনি। তবে লাখো-কোটি ভক্ত আজও তাকে মনে রেখেছেন। আজ ১৯ সেপ্টেম্বর বাংলাদেশের রোমান্টিক চলচ্চিত্রের ধ্রুবতারা, অমর নায়ক সালমান শাহের জন্মদিন। বিশেষ এই দিনটিতে তাকে স্মরণ করে তার বিখ্যাত ‘তোমাকে চাই’ গানটির কভার করেছেন সজল মিত্র রির্চাড।

১৯৯৭ সালে সালমানের মৃত্যুর পর মুক্তি পেয়েছিল মতিন রহমান পরিচালিত সালমান-শাবনূর অভিনীত ‘তোমাকে চাই’ সিনেমাটি। প্রয়াত কিংবদন্তি সংগীত পরিচালক আহমেদ ইমতিয়াজ বুলবুলের অনবদ্য সৃষ্টির এই গানটিতে কণ্ঠ দিয়েছিলেন আরও দুই কিংবদন্তি কণ্ঠশিল্পী এন্ড্রু কিশোর ও কনক চাঁপা। নতুন আদলে তৈরি করা গানটির মিউজিক ভিডিওতে মডেল হয়েছেন এ প্রজন্মের দুই প্রতিশ্রুতিশীল তরুণ-তরুণী রিচার্ড ও লারা লোটাস।

গানটির মিউজিক ভিডিও পরিচালনা করেছেন মো. মশিউর রহমান। জন্মবার্ষিকীতে মহানায়ক সালমানের স্মৃতির প্রতি শ্রদ্ধা এবং তার অনবদ্য সৃষ্টিশীলতার প্রতি সম্মান প্রদর্শনের জন্যই গানটি কাভার করা হয়েছে বলে জানান সজল মিত্র রির্চাড।

সজল মিত্র রির্চাড বলেন, ‘ছোটবেলা থেকেই আমি সালমান শাহর ভক্ত। তার প্রতি শ্রদ্ধা জানাতেই ‘তোমাকে চাই’ গানটি কভার করেছি। আশা করছি সবার ভালো লাগবে।’

ঢাকা/রাহাত সাইফুল/ফিরোজ

সর্বশেষ

পাঠকপ্রিয়