ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

মাদক কাণ্ডে দীপিকা-শ্রদ্ধা-সারা-রাকুলকে তলব

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:৩৮, ২৪ সেপ্টেম্বর ২০২০   আপডেট: ১১:৪৩, ২৪ সেপ্টেম্বর ২০২০
মাদক কাণ্ডে দীপিকা-শ্রদ্ধা-সারা-রাকুলকে তলব

বলিউড অভিনেত্রী দীপিকা পাড়ুকোন, শ্রদ্ধা কাপুর, সারা আলী খান ও রাকুল প্রীত সিংকে তলব করেছে ভারতের নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি)। টাইমস নাও এই তথ্য জানিয়েছে।

অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর এই অভিনেতার মাদক সেবনের বিষয়টি প্রকাশ্যে আসে। পরবর্তী সময়ে তার প্রেমিকা রিয়া চক্রবর্তীকে মাদক মামলায় গ্রেপ্তার করে এনসিবি। এরপর মাদক কাণ্ডে বেশ কয়েকজন বলিউড তারকার নাম জড়ায়। এর মধ্যে দীপিকা, শ্রদ্ধা, সারা ও রাকুলের নামও রয়েছে। এ বিষয়ে জিজ্ঞাসাবাদ করতেই তাদের তলব করা হয়েছে।

জানা গেছে, বৃহস্পতিবার (২৪ সেপ্টেম্বর) সিমন খামবাট্টার সঙ্গে রাকুলকে জিজ্ঞাসাবাদের জন্য ডেকেছে এনসিবি। এরপর শুক্রবার (২৫ সেপ্টেম্বর) দীপিকাকে জিজ্ঞাসাবাদ করা হবে। শনিবার (২৬ সেপ্টেম্বর) সারা ও শ্রদ্ধাকে তলব করা হয়েছে।

টানা তিন দিন জিজ্ঞাসাবাদের পর গত ৮ সেপ্টেম্বর মাদক কাণ্ডে রিয়া চক্রবর্তীকে গ্রেপ্তার করে এনসিবি। জানা যায়, জিজ্ঞাসাবাদের সময় মাদক সেবন করেন এমন বেশ কয়েকজন বলিউড তারকার নাম প্রকাশ করেন রিয়া। এই তালিকায় সারা, রাকুলের নামও রয়েছে।

এরই মধ্যে মাদক নিয়ে ইন্টারনেটে একটি আলাপচারিতা ফাঁস হয়েছে। এতে ডি ও কে নামের দুই ব্যক্তির মধ্যে মাদক নিয়ে একাধিক কথা চালাচালি হতে দেখা যায়। পরবর্তীতে জানা যায়, ডি নামের ব্যক্তি দীপিকা। অন্যদিকে কে নামের ব্যক্তিটি কারিশমা। এরপর বিষয়টি নিয়ে তদন্ত শুরু করে এনসিবি। মাদক সেবনের সঙ্গে দীপিকার সংশ্লিষ্টতা রয়েছে কিনা তা খতিয়ে দেখা হচ্ছে। 

ঢাকা/মারুফ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়