RisingBD Online Bangla News Portal

ঢাকা     রোববার   ২৫ অক্টোবর ২০২০ ||  কার্তিক ১০ ১৪২৭ ||  ০৮ রবিউল আউয়াল ১৪৪২

মাদক সেবন প্রসঙ্গে মুখ খুললেন করন জোহর

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:৩৮, ২৬ সেপ্টেম্বর ২০২০   আপডেট: ১২:৪৪, ২৬ সেপ্টেম্বর ২০২০
মাদক সেবন প্রসঙ্গে মুখ খুললেন করন জোহর

বলিউড নির্মাতা করন জোহরের বিরুদ্ধে মাদক কাণ্ডে জড়িত থাকার অভিযোগ উঠেছে। গত বছর জুলাইয়ে বাড়িতে একটি পার্টির আয়োজন করেন তিনি। এই পার্টিতে তারকারা মাদক সেবন করেছেন বলে অভিযোগ। সম্প্রতি এই বিষয়ে তদন্ত শুরু করেছে ভারতের নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি)।

করনের পার্টিতে হাজির হয়েছিলেন— দীপিকা পাড়ুকোন, শহিদ কাপুর, রণবীর কাপুর, বরুণ ধাওয়ান, ভিকি কৌশল, মালাইকা আরোরাসহ অনেক তারকা। এমনকি এই পার্টিতে বরুণের প্রেমিকা নাতাশা দালাল ও শহিদ কাপুরের স্ত্রী মিরা রাজপুতও ছিলেন। পরবর্তী সময়ে পার্টির একটি ভিডিও ক্লিপ ছড়িয়ে পড়ার পর এটি নিয়ে বিতর্ক শুরু হয়। ধারণা করা হয়— করনের ওই পার্টিতে গিয়ে মাদকের নেশায় বুঁদ হয়ে ছিলেন এই বলিউড তারকারা। যদিও পার্টিতে মাদক সেবনের বিষয়টি সেই সময় অস্বীকার করেন করন।

শনিবার (২৬ সেপ্টেম্বর) এক বিবৃতিতে করন জোহর বলেন, ‘আবারো বলতে চাই, আমি মাদক সেবন করি না এবং এই ধরনের দ্রব্যের প্রচার ও সেবনে উদ্বুদ্ধও করি না।’

এছাড়া মাদক কাণ্ডে ক্ষীতিশ প্রসাদ ও অনুভব চোপড়া নামের দুই ব্যক্তিকে জিজ্ঞাসাবাদ করেছে এনসিবি। তারা দুজনই ধর্মা প্রোডাকশনের কর্মী বলে উল্লেখ করা হয়েছে। তবে বিবৃতিতে করন জোহর জানিয়েছেন, তাদের ব্যক্তিগতভাবে চেনেন না তিনি। এই নির্মাতার দাবি, অনুভব চোপড়াকে ২০১১ থেকে ২০১৩ সাল পর্যন্ত ধর্মা প্রোডাকশনে সহকারী পরিচালক হিসেবে নিয়োগ দেওয়া হয়। তারপর আর ছিলেন না। আর ক্ষীতিশ প্রসাদকেও ২০১৯ সালে একটি প্রজেক্টের জন্য নেওয়া হয়েছিল।

অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকেই তোপের মুখে রয়েছেন নির্মাতা করন জোহর। সুশান্ত ভক্তরা মনে করছেন, এই অভিনেতার মৃত্যুর জন্য ধর্মা প্রোডাকশনের কর্ণধারও দায়ী।

ঢাকা/মারুফ

সর্বশেষ

পাঠকপ্রিয়