RisingBD Online Bangla News Portal

ঢাকা     বৃহস্পতিবার   ২৯ অক্টোবর ২০২০ ||  কার্তিক ১৪ ১৪২৭ ||  ১০ রবিউল আউয়াল ১৪৪২

স্ত্রীর মামলায় জামিন পেলেন শওকত আলী ইমন

বিনোদন প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:৩১, ১ অক্টোবর ২০২০   আপডেট: ১২:৪৫, ২ অক্টোবর ২০২০
স্ত্রীর মামলায় জামিন পেলেন শওকত আলী ইমন

জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত সংগীত পরিচালক শওকত আলী ইমন। সম্প্রতি স্ত্রীর দায়ের করা যৌতুকের মামলায় গ্রেপ্তার করা হয় তাকে। বৃহস্পতিবার (১ অক্টোবর) তার জামিন আবেদন করলে তা মঞ্জুর করেন আদালত। তার বড় বোন সংগীতশিল্পী আবিদা সুলতানা এ তথ্য নিশ্চিত করেছেন।

গত ২৯ সেপ্টেম্বর শওকত আলী ইমনের আইনজীবী ঢাকা মহানগর হাকিম আদালতে জামিন আবেদন করেন। শুনানি শেষে ঢাকা মহানগর হাকিম মিল্লাত হোসেন তার জামিন আবেদন নামঞ্জুর করেন। গত ২৫ সেপ্টেম্বর শওকত আলী ইমনকে তার ইস্কাটনের বাসা থেকে গ্রেপ্তার করে রাজধানীর রমনা থানা পুলিশ। আদালতে সোপর্দ করা হলে আদালত তাকে কারাগারে পাঠানোর আদেশ দেন।
গত ২০ সেপ্টেম্বর শওকত আলী ইমনের স্ত্রী রিদিতা রেজা বাদী হয়ে যৌতুকের জন্য মারধরের ঘটনায় রমনা থানায় এই সংগীত পরিচালকের নামে মামলা দায়ের করেন।

শওকত আলী ইমন ১৯৯৫ সালের ১৫ জুলাই বিয়ে করেন মডেল-অভিনেত্রী বিজরী বরকতুল্লাহকে। ২০১২ সালে তাদের বিবাহবিচ্ছেদ হয়। এ সংসারে তাদের ঊর্বানা নামে একটি মেয়ে রয়েছে।

২০১২ সালের ৬ ডিসেম্বর তিথি কবির নামে এক নৃত্যশিল্পীকে বিয়ে করেছিলেন। তিথির সঙ্গেও তার বিচ্ছেদ হয়। বিচ্ছেদের পর আপত্তিকর ছবি ইন্টারনেটে ছড়িয়ে দেওয়ার হুমকি ও চাঁদা দাবির অভিযোগে সাবেক স্ত্রী তিথি রমনা থানায় একটি মামলা করেন। ওই মামলায় ২০১৪ সালের আগস্ট মাসে তাকে গ্রেপ্তার করা হয়েছিল।

চলতি বছরের ফেব্রুয়ারিতে বিয়ে করেন হৃদিতা রেজাকে। বিয়ের চার মাস না পেরুতেই তাদের সংসারে ভাঙনের সুর বেজে উঠে। হৃদিতা একটি বেসরকারি টিভি চ্যানেলে সংবাদপাঠিকা হিসেবে কর্মরত রয়েছেন।

ঢাকা/রাহাত সাইফুল/শান্ত

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়