RisingBD Online Bangla News Portal

ঢাকা     বুধবার   ২৫ নভেম্বর ২০২০ ||  অগ্রাহায়ণ ১১ ১৪২৭ ||  ০৮ রবিউস সানি ১৪৪২

অভিনয়ে ফিরলেন ভাইরাল হওয়া সেই শুভ

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:০১, ২৭ অক্টোবর ২০২০   আপডেট: ১৪:৪৯, ২৭ অক্টোবর ২০২০
অভিনয়ে ফিরলেন ভাইরাল হওয়া সেই শুভ

ছোট পর্দার অভিনেতা শাহরিয়ার শুভ। ১৯৯৮ সাল থেকে নিয়মিত টিভি নাটকে অভিনয় করছিলেন তিনি। কিন্তু মাঝে এই পথচলায় ছন্দপতন ঘটে। গত আগস্ট মাসে মানসিক ভারসাম্যহীন অবস্থায় সরিষাবাড়ি উপজেলার শিমলা বাজারে এলোমেলোভাবে ঘোরাফেরা করতে দেখা যায় তাকে। এ নিয়ে মিডিয়া অঙ্গনে আলোচনার ঝড় ওঠেছিল।

কয়েক দিন আগে ‘তুই আমার হবি’ শিরোনামের একটি অনু নাটকের মাধ্যমে আবারো অভিনয়ে ফিরলেন শুভ। গত ২৫ অক্টোবর নাটকটির শুটিং শেষ হয়েছে। এটি নির্মাণ করছেন গাজী আপেল মাহমুদ।

কাজে ফেরা প্রসঙ্গে শুভ বলেন—জামালপুরে প্রতারণার খপ্পরে পড়েছিলাম। এ সময়ে ভক্ত, সহকর্মী ও বন্ধুরা পাশে ছিলেন। অনেকে কাজে ফেরার অনুরোধও করেছিলেন। তখন মনে হলো, মিডিয়ার কিছু মানুষের ওপর রাগ করে দর্শকদের বঞ্চিত করছি। মিডিয়ার মানুষের ওপর রাগ করে থাকা বোকামি ছাড়া আর কিছু না।

সম্প্রতি ‘বউ না শাশুড়ি’ নামে আরো একটি নাটকে কাজ করেছেন শুভ। খুব শিগগির ‘অফিসার রিটার্ন’ নামে একটি সিনেমার কাজ শুরু করবেন এই অভিনেতা।

গত আগস্ট মাসের শেষের দিকে মূলত ‘অফিসার রিটার্ন’ সিনেমার শুটিং লোকেশন দেখতে টাঙ্গাইলের ঘাটাইলে গিয়েছিলেন শাহরিয়ার শুভ। ফেরার আগে শেরপুরের ধনবাড়ি কেন্দুয়া বাজারে এক সহকর্মীর বাড়িতে রাত কাটান তিনি। কিন্তু সেখানকার স্থানীয় কতিপয় রাজনৈতিক কর্মী পরিকল্পনা করে চা ও পানির সঙ্গে নেশা জাতীয় কিছু মিশিয়ে খাওয়ায় তাকে। এতে বিকারগ্রস্ত হয়ে পড়েছিলেন বলে দাবি শুভর। তারই কিছু ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়। পরে স্থানীয় সাংবাদিকদের সহযোগিতায় হাসপাতালে ভর্তি করানো হয় তাকে।

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়