RisingBD Online Bangla News Portal

ঢাকা     মঙ্গলবার   ২৪ নভেম্বর ২০২০ ||  অগ্রাহায়ণ ১০ ১৪২৭ ||  ০৬ রবিউস সানি ১৪৪২

বৃক্ষ বড় হলে ঝড়ঝাপটা সহ্য করেই টিকে থাকে: আসিফ

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:২৩, ২৯ অক্টোবর ২০২০   আপডেট: ১৩:৩৮, ২৯ অক্টোবর ২০২০
বৃক্ষ বড় হলে ঝড়ঝাপটা সহ্য করেই টিকে থাকে: আসিফ

ম্যাচ পাতানোর প্রস্তাব পেয়েও তা না জানানোর কারণে দুই বছরের নিষেধাজ্ঞা পান সাকিব আল হাসান। গত বছরের ২৯ অক্টোবর আন্তর্জাতিক ক্রিকেট কাউন্সিল (আইসিসি) এই নিষেধাজ্ঞা দেয়। মূলত তার নিষেধাজ্ঞা এক বছরের, বাকি এক বছর স্থগিত নিষেধাজ্ঞা। যার ফলে বৃহস্পতিবার (২৯ অক্টোবর) থেকে মাঠে ফিরতে পারবেন সাকিব।

প্রিয় ক্রিকেটার সাকিবের মাঠে ফেরার আনন্দ ক্রিকেট ভক্তদের মনে দোলা দিয়েছে। বিষয়টি নিয়ে উচ্ছ্বাস প্রকাশ করেছেন শ্রোতাপ্রিয় সংগীতশিল্পী আসিফ আকবর। এ শিল্পী তার ফেসবুক স্ট্যাটাসে লিখেন—এক আশরাফুলকে হারিয়ে অনেক কষ্ট পেয়েছিলাম। সেই কষ্ট দ্বি-গুণ করলো সাকিব আল হাসানের নিষেধাজ্ঞা। সাকিব আশরাফুল দুজনেই আমার অত্যন্ত স্নেহের। আজ সাকিবের নিষেধাজ্ঞা শেষ হয়েছে। আবার মাঠে ফিরবে বাংলাদেশের প্রাণ সাকিব আল হাসান!

ক্রিকেটারদের সাবধান থাকার পরামর্শ দিয়ে আসিফ আকবর লিখেন—সব টাইগারদের সাবধান থাকতে হবে জুয়াড়িদের খপ্পর থেকে। যেকোনো ধরনের অস্বাভাবিক তৎপরতা দেখলে ম্যানেজমেন্টকে জানাতে হবে। আমরা আর কোনো ইনফর্ম টাইগারকে হারাতে চাই না। সাকিবের রাজকীয় প্রত্যাবর্তনের অপেক্ষায় জাতি।

সাকিব আল হাসানের জন্য দোয়া প্রার্থনা করে এই সংগীতশিল্পী লিখেন—সাকিব, আমরা তোমার সঙ্গে ছিলাম আছি থাকবো। তুমি শুধু খেলে যাও দেশের জন্য। আমরা তোমাকে ভালোবাসি। জন্মগত এলার্জি রোগী হেটার্সদের চিন্তা মাথায় না রেখে দেশকে যেন সার্ভিস দিতে পারো এই দোয়া করি মন থেকে। মনে রেখো বৃক্ষ বড় হয়ে গেলে ঝড়ের ঝাপটা সহ্য করেই টিকে থাকে। তুমি এবং তোমার পরিবারের সু-স্বাস্থ্য দীর্ঘায়ু কামনা করি।

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়