ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

সৌমিত্রর কন্যাকে নেটিজেনদের আক্রমণ

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:৪২, ৫ নভেম্বর ২০২০  
সৌমিত্রর কন্যাকে নেটিজেনদের আক্রমণ

প্রখ্যাত অভিনেতা সৌমিত্র চ্যাটার্জির সংকট এখনো কাটেনি। দীর্ঘ এক মাস ধরে মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছেন তিনি।

এ অভিনেতার চারবার ডায়ালাইসিস করানো হয়েছে, তৈরি হয়েছে কিডনি জটিলতা। এর স্থায়ী সমাধানের চেষ্টা করছেন চিকিৎসকরা। সৌমিত্রকে নিয়ে পুরো পরিবার দুশ্চিন্তায় সময় পার করছেন। কিন্তু এর মধ্যে ভুয়া খবর ও কুরুচিকর মন্তব্যের শিকার হলেন সৌমিত্রর কন্যা পৌলমী বোস। তাকে নিয়ে রীতিমতো কুৎসা রটাচ্ছেন নেটিজেনরা।

তারই কিছু স্ক্রিনশট সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে পোস্ট করে ক্ষোভ প্রকাশ করেছেন পৌলমী। ‘সৌমিত্র চট্টোপাধ্যায়ের মেয়েকে চেনেন?’ শিরোনামে একটি খবরের স্ক্রিনশট পোস্ট করেছেন পৌলমী। এই খবরের পোস্ট ঘিরে তৈরি হয়েছে প্রতিক্রিয়া। যা রীতিমতো আক্রমণাত্মক ও অপমানজক।

একজন মন্তব্যে লিখেছেন—সৌমিত্র চট্টোপাধ্যায় আমাদের গর্ব। কিন্তু তার মেয়ে বাবার নাম ভাঙিয়ে নাটকে চান্স পায়। আর ছেলেটা তো ড্রাগ অ্যাডিক্টেড। এখানে উত্তম কুমারের সঙ্গে সৌমিত্র চট্টোপাধ্যায়ের খুব মিল। কারো ছেলেই মানুষ হয়নি। তবু গৌরব সিরিয়াল করে খুব নাম করেছে কিন্তু সৌমিত্র চট্টোপাধ্যায়ের বংশের কেউ হাল ধরার নেই।

এমন বেশকিছু স্ক্রিনশট শেয়ার করেছেন পৌলমী। ক্যাপশনে তিনি লিখেছেন—এগুলো ইগনোর করা যেতেই পারে! আমি একটুও বিচলিত নই। কিন্তু ভুলভাল খবরের একটা লিমিট থাকে। বিশেষত যখন আমার বাবা ভয়ংকর লড়াই করছেন। তখন কিছু মানুষ কোনো ফ্যাক্ট না জেনে কুৎসা রটাচ্ছেন।

করোনা সংকটের কারণে দীর্ঘ দিন টলিউড ফিল্মইন্ডাস্ট্রির শুটিং বন্ধ ছিল। সতর্কতা মেনে সম্প্রতি শুটিংয়ের অনুমতি মেলে। যথাযথ সুরক্ষা মেনে শুটিংয়ে ফিরেছিলেন সৌমিত্র। নিজেকে নিয়ে তৈরি একটি তথ্যচিত্রের শুটিং করছিলেন। এর মধ্যে তিনি করোনায় আক্রান্ত হন। গত ৬ অক্টোবর এই শিল্পীকে হাসপাতালে ভর্তি করা হয়।

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়