Risingbd Online Bangla News Portal

ঢাকা     রোববার   ০৫ ডিসেম্বর ২০২১ ||  অগ্রহায়ণ ২১ ১৪২৮ ||  ২৮ রবিউস সানি ১৪৪৩

এবারই প্রথম এক সিনেমায় আমির-শাহরুখ

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:৪৩, ৯ নভেম্বর ২০২০   আপডেট: ০৬:৪৬, ১০ নভেম্বর ২০২০
এবারই প্রথম এক সিনেমায় আমির-শাহরুখ

বলিউডের তিন খান—সালমান, আমির ও শাহরুখ। তাদের প্রত্যেকেরই অগণিত ভক্ত ও অনুসারী রয়েছে। কিন্তু এক সিনেমায় এই তিন তারকাকে কখনো দেখা যায়নি। এক সিনেমায় তারা কাজ করবেন এমন কথা বহুবার উঠেছে কিন্তু তা আর বাস্তবে রূপ নেয়নি।

নব্বইয়ের দশকের সাড়া জাগানো ‘আন্দাজ আপনা আপনা’ সিনেমায় একসঙ্গে অভিনয় করেছিলেন সালমান-আমির। অন্যদিকে তিনটি সিনেমায় একসঙ্গে দেখা গেছে শাহরুখ ও সালমানকে। কিন্তু আমিরের সঙ্গে কখনোই এক সিনেমায় অভিনয় করেননি শাহরুখ। এ নিয়ে তাদের ভক্তদের আফসোসের শেষ নেই। এবার এক সিনেমায় দেখা যাবে শাহরুখ-আমিরকে।

আমির খানের বহুল প্রতিক্ষীত সিনেমা ‘লাল সিং চাড্ডা’। এ সিনেমায় ক্যামিও চরিত্রে দেখা যাবে শাহরুখ খানকে।

বলিউড হাঙ্গামা এক প্রতিবেদনে জানিয়েছে, আইপিএল-এর জন্য দুবাইতে ছিলেন শাহরুখ খান। সম্প্রতি ভারতে ফিরেন তিনি। কিন্তু দুবাইতে যাওয়ার আগে আমির খানের ‘লাল সিং চাড্ডা’ সিনেমার শুটিংয়ে অংশ নেন শাহরুখ খান। আমির খান শাহরুখের দৃশ্যের ডিরেকশন দেন।

টম হ্যাঙ্কস অভিনীত হলিউডের ‘ফরেস্ট গাম্প’ সিনেমার হিন্দি রিমেক ‘লাল সিং চাড্ডা’। এই সিনেমায় দেখা যাবে, আমির ৩০ বছর ধরে ভারতের বিভিন্ন রাজনৈতিক ও সংস্কৃতিক কাজে অবদান রাখছেন, তবে সবই নিজের অজ্ঞাতসারে।

‘লাল সিং চাড্ডা’ পরিচালনা করছেন আদভাইত চন্দন। এতে আমিরের বিপরীতে অভিনয় করছেন কারিনা কাপুর। এছাড়াও অভিনয় করছেন—বিজয়, মোনা সিং, যোগী বাবু প্রমুখ। আগামী ২৫ ডিসেম্বর সিনেমা মুক্তির কথা রয়েছে।

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়