RisingBD Online Bangla News Portal

ঢাকা     শনিবার   ২৮ নভেম্বর ২০২০ ||  অগ্রাহায়ণ ১৪ ১৪২৭ ||  ১১ রবিউস সানি ১৪৪২

‘পাঠান’ সিনেমার জন্য কত পারিশ্রমিক নিচ্ছেন শাহরুখ?

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:২৫, ২১ নভেম্বর ২০২০   আপডেট: ১৫:৩৫, ২১ নভেম্বর ২০২০
‘পাঠান’ সিনেমার জন্য কত পারিশ্রমিক নিচ্ছেন শাহরুখ?

বলিউড ‘বাদশা’ শাহরুখ খান। ‘পাঠান’ সিনেমার মাধ্যমে দীর্ঘদিন পর আবারো শুটিংয়ে ফিরেছেন তিনি।

যশরাজ ফিল্মস প্রযোজিত সিনেমাটিতে শাহরুখের পারিশ্রমিক কত তা নিয়ে ভক্তদের মধ্যে বেশ কৌতূহল। শোনা যাচ্ছে, এর জন্য মোটা অঙ্কের শারিশ্রমিক নিচ্ছেন এই অভিনেতা।

একটি সূত্র বলিউড হাঙ্গামা ডটকমে বলেন, ‘শাহরুখ ও আদিত্য চোপড়া ভাইয়ের মতো। তারা সিনেমা শুরুর আগেই পারিশ্রমিক নিয়ে কথা বলেন না। শাহরুখ যশরাজ ফিল্মসের লভ্যাংশ নিবেন— এটি অলিখিত নিয়ম। পাঠান সিনেমার ক্ষেত্রেও ব্যতিক্রম হচ্ছে না। যশরাজ ফিল্মসের কাছ থেকে ৪৫ শতাংশ লভ্যাংশ নিচ্ছেন এই সুপারস্টার। এর মানে প্রতি ১০০ কোটি লাভের জন্য শাহরুখ ৪৫ কোটি রুপি পাবেন। লাভ যত বেশি হবে পারিশ্রমিক ততো বাড়বে।’

সিনেমাটি নিয়ে প্রযোজনা প্রতিষ্ঠান যশরাজ ফিল্মস এখনো কোনো আনুষ্ঠানিক ঘোষণা দেয়নি। তবে গত ১৮ নভেম্বর থেকে শাহরুখ সিনেমাটির শুটিং শুরু করেছেন বলে গুঞ্জন শোনা যাচ্ছে।

এ প্রসঙ্গে সূত্রটি বলেন, ‘পুরো বিশ্ব জানে শাহরুখ যশরাজ ফিল্মসের একটি অ্যাকশধর্মী সিনেমায় অভিনয় করছেন, যেটি পরিচালনা করছেন সিদ্ধান্ত আনন্দ। এতে তার সহঅভিনয়শিল্পী হিসেবে আছেন জন আব্রাহাম ও দীপিকা পাড়ুকোন। যথা সময়ে এটির ঘোষণা দেওয়া হবে। এ বিষয়ে টিমের কোনো তাড়াহুড়ো নেই। সবার মনোযোগ সিনেমাটি সুন্দর করে তৈরি করা। শাহরুখ চিত্রনাট্য খুবই পছন্দ করেছেন। তিনি মনে করছেন পাঠান সিনেমাটি তার ফেরার জন্য যথার্থ এবং এটি বক্স অফিসেও বাজিমাত করবে।’

এদিকে সিনেমাটিতে অভিনয়ের জন্য জন ও দীপিকাও মোটা অঙ্কের পারিশ্রমিক নিচ্ছেন। ২০ কোটি রুপি পারিশ্রমিক নিচ্ছেন জন আব্রাহাম। অন্যদিকে দীপিকার পারিশ্রমিক ১৫ কোটি রুপি।

আগামী বছর দীপাবলি উপলক্ষে ‘পাঠান’ সিনেমাটি মুক্তির কথা রয়েছে।

ঢাকা/মারুফ

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়