RisingBD Online Bangla News Portal

ঢাকা     বৃহস্পতিবার   ২৮ জানুয়ারি ২০২১ ||  মাঘ ১৪ ১৪২৭ ||  ১২ জমাদিউস সানি ১৪৪২

বাবার ক্যামেরায় বিকিনি পরা রাকুল

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৮:৩২, ২৫ নভেম্বর ২০২০   আপডেট: ০৮:৩৭, ২৫ নভেম্বর ২০২০
বাবার ক্যামেরায় বিকিনি পরা রাকুল

ভারতের দক্ষিণী সিনেমার অভিনেত্রী রাকুল প্রীত সিং। বাবা-মা ও তার ভাইকে নিয়ে বর্তমানে মালদ্বীপে অবসর যাপন করছেন তিনি। পরিবার নিয়ে সমুদ্রে কাটানো সময়ের ছবি ইনস্টাগ্রামে পোস্ট করেছেন এ অভিনেত্রী।

বিকিনি পরা বেশ কিছু আবেদনময়ী ছবি প্রকাশ করেছেন রাকুল। একটি ছবিতে দেখা যায়—টানজেরিন বিকিনিতে রোদ পোহাচ্ছেন হাস্যোজ্জ্বল রাকুল। ক্যাপশনে এ অভিনেত্রী লিখেছেন—‘হাসি সংক্রামক। দুর্দান্ত মুহূর্তটি ক্যামেরাবন্দি করেছেন আমার বাবা।’ ছবিটি প্রকাশের পর ভক্ত-অনুরাগীদের ভালোবাসায় ভাসছেন রাকুল। ছবিটিতে এ পর্যন্ত লাইক পড়েছে ১ লাখ ২০ হাজারের বেশি।

গত ২৩ নভেম্বর মালদ্বীপে রাকুল তার বাবা-মায়ের ৩১তম বিবাহবার্ষিকী উদযাপন করেন। তারও বেশকিছু ছবি ও ভিডিও পোস্ট করেছেন সোশ্যাল মিডিয়ায়। এতে দেখা যায়, বাবা-মায়ের সঙ্গে নাচছেন রাকুল। ইনস্টাগ্রামে আরেকটি ছবি পোস্ট করেছেন তিনি। তাতে বাবা-মা ও ভাইয়ের সঙ্গে দেখা যায় এ নায়িকাকে। ক্যাপশনে লিখেছেন—‘যেখানে জীবন শুরু হয় কিন্তু শেষ হয় না। পরিবার!’ 

   

এদিকে কয়েকদিন আগে মাদক কাণ্ডে জড়িয়ে বেশ আলোচনায় ছিলেন রাকুল। এ বিষয়ে তাকে জিজ্ঞাসাবাদ করে ভারতের নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি)। যদিও মাদক সেবনের বিষয় অস্বীকার করেন রাকুল।

রাকুলের পরবর্তী সিনেমা ‘অ্যাটাক’। এতে জন আব্রাহামের বিপরীতে অভিনয় করছেন তিনি। অর্জুন কাপুরের বিপরীতে ‘চালে চালো’ সিনেমায় দেখা যাবে তাকে। পাশাপাশি তামিল ভাষার ‘আয়ালান’ ও ‘ইন্ডিয়ান টু’ সিনেমায় অভিনয় করছেন রাকুল। ‘ইন্ডিয়ান টু’ সিনেমায় আরো অভিনয় করছেন—কমল হাসান, কাজল আগরওয়াল প্রমুখ।

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়