ঢাকা     শনিবার   ০৪ ফেব্রুয়ারি ২০২৩ ||  মাঘ ২১ ১৪২৯

মহেশ কন্যাকে কী উপহার দিলেন আলিয়া?

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৮:২৮, ৯ ডিসেম্বর ২০২০   আপডেট: ০৮:৩২, ৯ ডিসেম্বর ২০২০
মহেশ কন্যাকে কী উপহার দিলেন আলিয়া?

ভারতের দক্ষিণী সিনেমার অভিনেতা মহেশ বাবুর ভক্ত সংখ্যা কম নয়। কিন্তু তার কন্যা সিতারা বলিউড অভিনেত্রী আলিয়া ভাটের দারুণ ভক্ত। এর আগে আলিয়ার সঙ্গে দেখাও করেছে এই খুদে তারকা।  

‘বাহুবলি’ সিনেমাখ্যাত পরিচালক এস এস রাজামৌলির পরবর্তী সিনেমায় অভিনয় করছেন আলিয়া। হায়দরাবাদে ‘রুদ্রম রণম রুধিরাম’ বা ‘ট্রিপল আর’ নামের এই সিনেমার শুটিং শুরু করেছেন তিনি। শুটিংয়ের ফাঁকে আলিয়া ভাট দেখা করেছেন মহেশ বাবুর কন্যা সিতারার সঙ্গে। তাকে চমৎকার একটি জামা উপহার দিয়েছেন আলিয়া।

সিতারা তার ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে আলিয়ার দেওয়া পোশাক পরে একটি ছবি পোস্ট করেছেন। আর ক্যাপশনে লিখেছেন—আমার প্রিয় অভিনেত্রী এটি দিয়েছেন। চমৎকার পোশাকটি উপহার দেওয়ার জন্য ধন্যবাদ আলিয়া ভাট! এমন সুন্দর দিন উপহার দেওয়ার জন্য অনেক ভালোবাসা।  

ভারতীয় একটি সংবাদমাধ্যম জানিয়েছে, মহেশ বাবুর পরিবারের সদস্যদের সঙ্গে আলিয়ার ঘনিষ্ঠ সম্পর্ক। ২০১৮ সালে নিউ ইয়র্কে আলিয়া ভাটের সঙ্গে দেখা করেছিল সিতারা। জানা যায়, আলিয়া যখন সিতারার সঙ্গে দেখা করেন তখন রণবীর কাপুরও সঙ্গে ছিলেন।

কোমারাম ভীম ও আলুরি সীতারামা রাজু নামের দুই বীর যোদ্ধাকে নিয়ে ‘ট্রিপল আর’ সিনেমার গল্প। এই দুই চরিত্রে অভিনয় করছেন—জুনিয়র এনটিআর ও রাম চরণ। আলিয়া ভাট ছাড়াও সিনেমাটিতে আছেন অজয় দেবগন। পাশাপাশি রে স্টেভেনসন, অলিভিয়া মরিস, অ্যালিসন ডুডির মতো হলিউড তারকাদেরও দেখা যাবে।

‘ট্রিপল আর’ সিনেমার বাজেট ৩০০ কোটি রুপি। আগামী বছরের মাঝামাঝিতে তেলেগু, তামিল, মালায়ালাম, হিন্দি, কন্নড়সহ বেশ কয়েকটি ভাষায় সিনেমাটি মুক্তির কথা রয়েছে।

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়