Risingbd Online Bangla News Portal

ঢাকা     সোমবার   ০৮ মার্চ ২০২১ ||  ফাল্গুন ২৩ ১৪২৭ ||  ২৩ রজব ১৪৪২

চলছে বরুণ-নাতাশার বিয়ের শেষ মুহূর্তের প্রস্তুতি

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:৫৮, ২৩ জানুয়ারি ২০২১   আপডেট: ১৩:৫২, ২৩ জানুয়ারি ২০২১
চলছে বরুণ-নাতাশার বিয়ের শেষ মুহূর্তের প্রস্তুতি

দীর্ঘদিনের প্রেমিকা নাতাশা দালালকে বিয়ে করছেন বলিউড অভিনেতা বরুণ ধাওয়ান। রোববার (২৪ জানুয়ারি) সাতপাকে বাঁধা পড়তে চলেছেন এই জুটি।

বর্তমানে চলছে বরুণ-নাতাশার বিয়ের শেষ মুহূর্তের প্রস্তুতি। দক্ষিণ মুম্বাইয়ের আলীবাগের একটি রিসোর্টে হবে বিয়ে। শুক্রবার সেখানে পৌঁছেছেন বরুণ ও নাতাশার পরিবারের সদস্যরা।

জানা গেছে, শনিবার থেকেই বিয়ের নানা আয়োজন শুরু হচ্ছে। বিয়ের পোশাকের ডিজাইন করছেন মনীশ মালহোত্রা। অন্যদিকে সংগীত অনুষ্ঠানে কোরিওগ্রাফি করবেন বরুণের মেন্টর নির্মাতা করন জোহর। বলিউডের অনেক তারকা এই বিয়েতে হাজির হবেন। অতিথির তালিকায় রয়েছেন— সালমান খান, জ্যাকলিন ফার্নান্দেজ, রণবীর কাপুর, আলিয়া ভাট, ক্যাটিরনা কাইফ, ভিকি কৌশল প্রমুখ।

ফ্যাশন ডিজাইনার নাতাশা দালালের মন পেতে অনেক কাঠখড় পোড়াতে হয়েছে বরুণকে। এমনকি একাধিকবার প্রত্যাখ্যাতও হয়েছেন তিনি। কয়েকদিন আগে অভিনেত্রী কারিনা কাপুরের ‘হোয়াট উইমেন ওয়ান্ট’ রেডিও শোয়ে হাজির হয়েছিলেন এই অভিনেতা। সেখানে তিনি বলেন, ‘নাতাশার সঙ্গে আমার পরিচয় ষষ্ঠ শ্রেণিতে পড়ার সময়। তবে তখন থেকেই প্রেম করছি তা নয়। আমরা একাদশ অথবা দ্বাদশ শ্রেণি পর্যন্ত ভালো বন্ধু ছিলাম। সে আমাকে তিন থেকে চারবার প্রত্যাখ্যান করেছে। তবে আমি হাল ছাড়িনি।’

পাঞ্জাবি রীতিতে বরুণ-নাতাশার বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হবে। করোনা মহামারির কারণে অতিথিদের তালিকা কিছুটা ছোট রাখা হয়েছে। দুই পরিবারের ঘনিষ্ঠজন মিলিয়ে মোট ২০০ অতিথি বিয়েতে উপস্থিত থাকবেন বলে শোনা গেছে।

ঢাকা/মারুফ

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়