ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

কেন মার্কিন মুলুক ছাড়তে বাধ্য হয়েছিলেন প্রিয়াঙ্কা?

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:৫৩, ২৩ জানুয়ারি ২০২১   আপডেট: ০৭:১৬, ২৪ জানুয়ারি ২০২১
কেন মার্কিন মুলুক ছাড়তে বাধ্য হয়েছিলেন প্রিয়াঙ্কা?

প্রিয়াঙ্কা চোপড়া বলিউডে সফলতার পর এখন হলিউডেও নিয়মিত অভিনয় করছেন। মার্কিন গায়ক নিক জোনাসকে বিয়ে করে যুক্তরাষ্ট্রে সংসার পেতেছেন এই সাবেক মিস ওয়ার্ল্ড।

কিন্তু অনেকেই হয়তো জানেন না লেখাপড়ার জন্য কিশোর বয়সে যুক্তরাষ্ট্রে পাড়ি জমিয়েছিলেন প্রিয়াঙ্কা। কিন্তু শেষ পর্যন্ত বাধ্য হয়েই মার্কিন মুলুক ছাড়তে হয়েছিল তাকে।

এক ম্যাগাজিনে দেওয়া সাক্ষাৎকারে প্রিয়াঙ্কা জানান, সেই সময় নানা রকম বিদ্রূপের শিকার হতেন তিনি। তাকে বিভিন্ন রকম কটাক্ষ করা হতো। এজন্য নিজেকে সকলের আড়াল করে রাখতেন। অনেকটাই গুটিয়ে রেখেছিলেন। আত্মবিশ্বাস পুরোটাই ভেঙে পড়েছিল।

জীবনের এই অধ্যায়ের কথা তার ‘আনফিনিশড’ আত্মজীবনীতেও তুলে ধরেছেন এই নায়িকা। সমবয়সীরা তাকে কীভাবে হেয় করতো তার বর্ণনা দিয়েছেন। ‘শ্যামবর্ণা, ফিরে যাও নিজের দেশে!’, ‘যেই হাতিতে চড়ে এসেছ, তাতে করেই ফিরে যাও।’ কথাগুলো হৃদয়ে গিয়ে বিঁধতো বলে জানান প্রিয়াঙ্কা। এ বিষয়ে স্কুল কর্তৃপক্ষের সাহায্য চেয়েও কোনো লাভ হয়নি বলে জানান তিনি।

তবে যে দেশে এক সময় গালি শুনেছেন সেই দেশের মানুষই এখন তাকে নিয়ে প্রশংসার বুলি আওড়ান। ‘কোয়ান্টিকো’ টিভি চরিত্রে অভিনয় করে হলিউড দর্শকদের নজরে আছেন তিনি। এরপর বেশ কয়েকটি ইংরেজি ভাষার সিনেমায় দেখা গেছে তাকে।  

 

মারুফ/তারা

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়