Risingbd Online Bangla News Portal

ঢাকা     রোববার   ১৮ এপ্রিল ২০২১ ||  বৈশাখ ৫ ১৪২৮ ||  ০৫ রমজান ১৪৪২

মুখোমুখি টাইগার-যশ

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:২১, ৩০ জানুয়ারি ২০২১  
মুখোমুখি টাইগার-যশ

বক্স অফিস লড়াইয়ে মুখোমুখি হচ্ছেন টাইগার শ্রফ ও যশ। একই দিনে যথাক্রমে মুক্তি পাচ্ছে তাদের ‘হিরোপান্তি টু’ ও ‘কেজিএফ-চ্যাপটার টু’ বা ‘কেজিএফ টু’।

কন্নড় অভিনেতা যশ অভিনীত সিনেমা ‘কেজিএফ টু’। শুক্রবার (২৯ জানুয়ারি) এই সিনেমা মুক্তির আনুষ্ঠানিক ঘোষণা দেওয়া হয়েছে। আগামী ১৬ জুলাই প্রেক্ষাগৃহে আসছে এটি।

‘রকিং স্টার’ হিসেবে পরিচিত যশ। তার এই সিনেমার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছেন ভক্তরা। এছাড়া সিনেমাটিতে অভিনয় করছেন বলিউড অভিনেতা সঞ্জয় দত্ত। পর্দায় যশ ও সঞ্জয়ের লড়াই দেখার প্রতীক্ষায় দর্শক।

অন্যদিকে, একই দিনে মুক্তি পাবে টাইগার শ্রফ অভিনীত ‘হিরোপান্তি টু’। এতে জুটি বেঁধে পর্দায় হাজির হবেন টাইগার ও তারা সুতারিয়া। ‘হিরোপান্তি টু’ পরিচালনা করছেন আহমেদ খান।

সিনেমা প্রসঙ্গে একটি সূত্র বলেন, ‘প্রত্যাশার চেয়ে এটির চিত্রনাট্য একটু বড় হয়ে গেছে। চূড়ান্ত প্রস্তুতির জন্য কাজ চলছে। প্রযোজক সাজিদ নাদিয়াদওয়ালা বচ্চন পান্ডে সিনেমা নিয়ে ব্যস্ত রয়েছেন। অক্ষয় কুমার অভিনীত এই সিনেমা নিয়ে নির্মাতারা অনেক পরীক্ষা নিরিক্ষা করছেন। একই কৌশল হিরোপান্তি টু সিনেমার ক্ষেত্রেও প্রয়োগ করা হবে।’

করোনা মহামারির জন্য সিনেমার শুটিং শুরুতে দেরি হচ্ছে জানিয়ে সূত্রটি বলেন, ‘আশা করছি, আগামী মার্চ থেকে শুটিং শুরু হবে। আমি পরিস্থিতি কিছুটা স্বাভাবিক হওয়ার অপেক্ষায় আছি। এই সময় যুক্তরাজ্য ও যুক্তরাষ্ট্রে যাওয়া কিছুটা ঝুঁকিপূর্ণ। শুটিং লোকেশনেও কিছুটা পরিবর্তন হতে পারে।’

২০১৪ সালে মুক্তি পাওয়া ‘হিরোপান্তি’ সিনেমার সিক্যুয়েল ‘হিরোপান্তি টু’। প্রথম সিনেমায় টাইগারে সঙ্গে ছিলেন কৃতি স্যানন। এটি ছিল তাদের প্রথম সিনেমা। অন্যদিকে, ২০১৮ সালে মুক্তি পায় ‘কেজিএফ-চ্যাপটার ওয়ান’।

ঢাকা/মারুফ

সর্বশেষ

পাঠকপ্রিয়