Risingbd Online Bangla News Portal

ঢাকা     বৃহস্পতিবার   ২৮ অক্টোবর ২০২১ ||  কার্তিক ১২ ১৪২৮ ||  ২০ রবিউল আউয়াল ১৪৪৩

Risingbd Online Bangla News Portal

সব গুঞ্জন উড়িয়ে এক ফ্রেমে সৃজিত-জয়া-মিথিলা

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:৪৯, ৬ ফেব্রুয়ারি ২০২১   আপডেট: ১২:৫১, ৬ ফেব্রুয়ারি ২০২১
সব গুঞ্জন উড়িয়ে এক ফ্রেমে সৃজিত-জয়া-মিথিলা

একটি হল রুমের প্রথম সারিতে বসে আছেন সৃজিত মুখার্জি, রাফিয়াথ রশীদ মিথিলা, জাহিদ হাসান ও জয়া আহসান। আর সবার দৃষ্টি ক্যামেরার লেন্সে। মুহূর্তটি সেলফিবন্দি করেছেন চিত্রনায়ক রিয়াজ। স্থিরচিত্রে এমন দৃশ্য দেখা যায়। যা সোশ্যাল মিডিয়ায় ঘুরে বেড়াচ্ছে।

স্বাভাবিকভাবে ভক্তরা প্রশ্ন তুলেছেন হঠাৎ কোথায় মিলিত হলেন তারা? মূল বিষয় হলো—শুক্রবার (৫ ফেব্রুয়ারি) কলকাতার নন্দনে শুরু হয়েছে বাংলাদেশ চলচ্চিত্র উৎসব। এতে হাজির হয়েছিলেন তারা।

বাংলাদেশের মতো কলকাতায়ও দারুণ জনপ্রিয় জয়া আহসান। ২০১৫ সাল ‘রাজকাহিনী’ সিনেমায় অভিনয় করেন জয়া। এটি নির্মাণ করেন সৃজিত মুখার্জি। এরপর সৃজিতের সঙ্গে নাম জড়ায় জয়া আহসানের। প্রেমের গুঞ্জন নিয়ে নানা সময় খবরের শিরোনাম হয়েছেন এই জুটি। যদিও জয়া এসবই মিথ্যা বলে দাবি করেন।

পরবর্তীতে সৃজিত মুখার্জি মিথিলার সঙ্গে সম্পর্কে জড়ান। নানা জল ঘোলার ২০১৯ সালের ডিসেম্বরে বিয়ে করেন তারা। গত বছরের শুরুতে কলকাতায় তাদের বিবাহোত্তর সংবর্ধনার আয়োজন করা হয়। টলিউডের একঝাঁক তারকা এ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন। কিন্তু দেখা যায়নি জয়া আহসানকে।

এ অনুষ্ঠানে জয়ার উপস্থিত না থাকার কারণ ব্যাখ্যা করে ভারতীয় একটি সংবাদমাধ্যম জানিয়েছে, মিথিলার আপত্তির কারণে জয়াকে বিয়েতে আমন্ত্রণ জানাননি সৃজিত। কারণ জয়ার সঙ্গে সৃজিতের পূর্বের সম্পর্কের কারণে জয়া-মিথিলার সম্পর্ক তিক্ততায় রূপ নেয়।

তবে সব গুঞ্জন উড়িয়ে কলকাতায় আয়োজিত চলচ্চিত্র উৎসবে একই ফ্রেমে বন্দি হলেন সৃজিত-মিথিলা-জয়া। আপাতত তাদের মাঝে আর কোনো দূরত্ব নেই বলে ধারণা করা হচ্ছে!

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়