ঢাকা     বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

নিলামের মঞ্চে জুহি-শাহরুখের কন্যা-পুত্র, ছবি ভাইরাল

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৯:৫৭, ১৮ ফেব্রুয়ারি ২০২১   আপডেট: ২০:০০, ১৮ ফেব্রুয়ারি ২০২১
নিলামের মঞ্চে জুহি-শাহরুখের কন্যা-পুত্র, ছবি ভাইরাল

ক্রিকেটের মাঠে বহুবার দেখা গেছে বলিউড অভিনেতা শাহরুখ খানের পুত্র আরিয়ানকে। প্রথমবারের মতো ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) মিনি নিলামের মঞ্চে দেখা গেল তাকে। তার সঙ্গে ছিলেন জুহি চাওলার মেয়ে জানবী। সেই মুহূর্তের স্থিরচিত্র সোশ্যাল মিডিয়ায় এখন ভাইরাল।

ভারতীয় একটি সংবাদমাধ্যম জানিয়েছে, গত ১৭ ফেব্রুয়ারি চেন্নাইয়ে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) মিনি নিলামের আগে ব্রিফিং সেশন অনুষ্ঠিত হয়। এ সময় হাজির ছিলেন শাহরুখ খানের ছেলে আরিয়ান। প্রথমবার নিলাম অনুষ্ঠানে দেখা গেল আরিয়ানকে।

শাহরুখের ছেলে ও নিজের মেয়েকে একসঙ্গে নিলাম মঞ্চে দেখে উচ্ছ্বসিত জুহি চাওলা টিভি থেকে ছবি তুলে তা আবার টু্ইট করেছেন। জানবীকে নিলামের তরুণতম অংশগ্রহণকারী বলা হচ্ছে। ছবিতে দেখা যায়, নিলামের খুটিনাটি বুঝে নিচ্ছেন জানবী। পাশে বসে আছেন আরিয়ান। ক্যাপশনে জুহি চাওলা লিখেছেন—‘নিলাম টেবিলে শাহরুখ খানের পুত্র আরিয়ান ও জানবীকে দেখে খুব ভালো লাগছে।’

গত বছর দুবাইয়ে বাবার সঙ্গে গ্যালারিতে বসে খেলা দেখেছেন আরিয়ান। প্রথম মরশুম থেকে বাবার সঙ্গে গ্যালারিতে উপস্থিত থাকতে দেখা গিয়েছে তাকে। শাহরুখের ছেলে আরিয়ান ছোটবেলা থেকেই ক্রিকেট বলতে অজ্ঞান। সুযোগ পেলেই মাঠে নেমে পড়েন তিনি।

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়