ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

বিতর্কে জড়ালেন যশ 

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:১১, ২১ মার্চ ২০২১   আপডেট: ১২:১৮, ২১ মার্চ ২০২১
বিতর্কে জড়ালেন যশ 

পশ্চিমবঙ্গের আসন্ন বিধানসভা নির্বাচনে একঝাঁক তারকা অভিনয়শিল্পী প্রতিদ্বন্দ্বিতা করছেন। বিজেপির তারকা প্রার্থীদের অন্যতম টলিউড অভিনেতা যশ দাশগুপ্ত। শনিবার (২০ মার্চ) শ্রীরামপুরে এসডিও অফিসে মনোনয়নপত্র জমা দিতে গিয়ে বিতর্কে জড়ালেন এই অভিনেতা। 

হিন্দুস্তান টাইমস এক প্রতিবেদনে জানিয়েছে, মনোনয়নপত্র জমা দেওয়ার সময় তারকা প্রার্থী যশের সঙ্গে ছবি তোলেন এসডিও অফিসের কর্মকর্তারা। এ নিয়ে সরব বিরোধী দল তৃণমূল। তড়িঘড়ি নির্বাচন কমিশনে লিখিত অভিযোগ জানায় টিএমসি। নির্বাচন কমিশনের বিরুদ্ধে পক্ষপাতিত্বের অভিযোগ তুলেছে দলটি। এরপরই নড়েচড়ে বসে নির্বাচন কমিশন। দ্রুত ওই পাঁচ কর্মকর্তাকে দায়িত্ব থেকে সরিয়ে দেয় নির্বাচন কমিশন।

যশের ছবি বিতর্ক নিয়ে বিজেপির বক্তব্য—‘যশের সঙ্গে নির্বাচন কমিশনের কর্মকর্তা ছবি তুলেছেন কিন্তু এজন্য তো বিজেপি দায়ী নয়।’ এ বিষয়ে যশ বলেন, ‘এতদিন অভিনেতা হিসেবে ছবি তুলতাম তখন বিরক্ত হয়নি। আর এখন তো মানুষের পাশে দাঁড়াতে এসেছি।’

যশ দাশগুপ্ত চণ্ডীতলা আসন থেকে বিধানসভা নির্বাচনে লড়ছেন। এ আসনে ত্রিমুখী লড়াই চলছে। তৃণমূলের দুই বারের বিধায়ক স্বাতী খন্দকার এবং সিপিআইএমের তাবড় নেতা সেলিমের বিরুদ্ধে ভোট যুদ্ধে লড়ছেন যশ।

ঢাকা/শান্ত

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়