ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

পরীমনির কাছে ধরা দিয়েছে সেই রাজহাঁস!

প্রকাশিত: ১৮:২৯, ৮ এপ্রিল ২০২১   আপডেট: ১৮:৩১, ৮ এপ্রিল ২০২১
পরীমনির কাছে ধরা দিয়েছে সেই রাজহাঁস!

চুক্তিপত্র হাতে উচ্ছ্বসিত পরীমনি (ডানে)

ঢাকাই চলচ্চিত্রের ‘গ্ল্যামার কন্যা’ খ্যাত চিত্রনায়িকা পরীমনি। ক্যারিয়ারের শুরু থেকে একের পর এক সিনেমায় কাজ করে যাচ্ছেন। পাশাপাশি বিজ্ঞাপনচিত্রেও মডেল হয়েছেন। এবার নতুন একটি বিজ্ঞাপনে কাজ করতে যাচ্ছেন পরীমনি। যার মাধ‌্যমে পূর্ণ হচ্ছে তার দীর্ঘদিনের লালিত স্বপ্ন!

পরীমনি যখন ছোট তখন টেলিভিশনে প্রচার হতো হাঁস মার্কা গন্ধরাজ তেলের বিজ্ঞাপন। তখন স্বপ্ন দেখতেন, বড় হয়ে এই বিজ্ঞাপনের মডেল হবেন তিনি। সেই স্বপ্ন সত্যি হয়ে ধরা দিয়েছে পরীমনির কাছে। বৃহস্পতিবার (৮ এপ্রিল) নিজ বাসায় এই প্রসাধনী পণ্যের ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে চুক্তিবদ্ধ হয়েছেন। রাইজিংবিডির সঙ্গে আলাপকালে এমনটাই জানান পরীমনি।

এই বিজ্ঞাপন এখনো পরীমনিকে স্মৃতিকার করে তোলে। বিষয়টি স্মরণ করে পরীমনি বলেন, ‘ছোটবেলায় এই তেলের ঘ্রাণ আর বিজ্ঞাপন—কি যে ভালো লাগতো! এখনো টিভি বা রেডিওতে এই নামটি উচ্চারিত হলে ঘুরে তাকাই। স্মৃতিকাতর হই। আমার মনে হয়, বাংলার সকল নারীর মনে বেঁচে আছে সাদা রাজহাঁস আর বিজ্ঞাপনটি।’

পরীমনি অভিনীত ‘স্ফুলিঙ্গ’ সিনেমাটি গত মাসে সারাদেশে মুক্তি পেয়েছে। সিনেমাটি নির্মাণ করেছেন তৌকীর আহমেদ। কয়েকদিন আগে পরীমনি ‘মুখোশ’ সিনেমার শুটিংয়ে অংশ নেন। সরকারি অনুদানের এই সিনেমা নির্মাণ করেছেন ইফতেখার শুভ।

মুক্তির অপেক্ষায় রয়েছে পরীমনি অভিনীত ও রায়হান জুয়েল পরিচালিত ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’ সিনেমাটি। এছাড়া এ অভিনেত্রীর হাতে রয়েছে রাশিদ পলাশের ‘প্রীতিলতা’ ও সঞ্জয় সমদ্দারের ‘বায়োপিক’ নামে সিনেমা। করোনা পরিস্থিতি স্বাভাবিক হলে এসব সিনেমার শুটিং শুরু হবে। আপাতত ঘরবন্দি সময় পার করছেন পরীমনি।

ঢাকা/রাহাত সাইফুল/শান্ত

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়