Risingbd Online Bangla News Portal

ঢাকা     বৃহস্পতিবার   ০৬ মে ২০২১ ||  বৈশাখ ২৩ ১৪২৮ ||  ২২ রমজান ১৪৪২

শেষ হলো ‘ব‌্যাচেলর পয়েন্ট’, নতুন সিজন চান দর্শক

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:১১, ১৩ এপ্রিল ২০২১   আপডেট: ১৩:১৪, ১৩ এপ্রিল ২০২১
শেষ হলো ‘ব‌্যাচেলর পয়েন্ট’, নতুন সিজন চান দর্শক

কাজল আরিফিন অমি পরিচালিত বহুল আলোচিত টিভি সিরিয়াল ‘ব‌্যাচেলর পয়েন্ট’। ২০১৯ সালের শেষের দিকে সিরিয়ালটির প্রথম সিজনের সম্প্রচার শুরু হয় বেসরকারি টেলিভিশন চ‌্যানেল বাংলা ভিশনে। পাশাপাশি এটি মুক্তি পেয়েছে ধ্রুব টিভির ইউটিউব চ‌্যানেলে।

দর্শক চাহিদা মাথায় রেখে নির্মিত হয় সিরিয়ালটির দ্বিতীয় ও তৃতীয় সিজন। মঙ্গলবার (১৩ এপ্রিল) ধ্রুব টিভির ইউটিউব চ‌্যানেলে মুক্তি পেয়েছে এই সিরিয়ালের শেষ পর্ব (৭৯)। শেষ লগ্নে কাবিলাকে গ্রেপ্তার করে পুলিশ। এভাবে শেষ হওয়ায় আবেগে ভাসছেন দর্শকরা। কেউ কেউ তার মুক্তি দাবি করেছেন। পাশাপাশি নতুন সিজন নির্মাণের জোর দাবি জানিয়েছেন তারা। ‘ব‌্যাচেলর পয়েন্ট’ সিরিয়ালের ফেসবুক গ্রুপ ঘুরে এমনটাই দেখা যায়।

ইমাম নামে একজন লিখেছেন, ‘কাজল আরেফিন অমি ভাই, আমাদের একটাই রিকোয়েস্ট ব্যাচেলর পয়েন্ট নাটকটা শেষ কইরেন না। আর কোনো নাটক থেকে এ রকম বিনোদন আার ভালোবাসা পাইনি।’ কামরুল হাসান লিখেছেন, ‘এভাবে সবাইকে ইমোশনাল অ‌্যাটাক করে ভালোবাসার সিরিয়াল শেষ করার মানেই হয় না! সিজন-৪ দেখতে চাই খুব জলদি।’ এমন অসংখ‌্য মন্তব‌্য করেছেন ভক্তরা।

দর্শেকের এ দাবি কতটা পূরণ হবে তা নির্ভর করছে প্রযোজক-পরিচালকের উপর। নির্মাতা কাজল আরেফিন অমি বলেন—‘এখনো কিছু ভাবিনি। যদি জীবিত থাকি অবশ্যই ব্যাচেলরদের পরে কী হয় তা দেখাবো।’

উচ্ছ্বাস প্রকাশ করে এই পরিচালক বলেন, ‘মানুষ এই সিরিয়ালের কারণে আমাকে যে পরিমাণ ভালোবাসা দিয়েছেন, তা কখনোই ভুলবো না। লাখ লাখ দর্শকের কাছে কৃতজ্ঞতা। যারা সবসময় ‘ব্যাচেলর পয়েন্ট’ সাপোর্ট করেছেন, আমাদের আপন করে নিয়েছেন।’

ব্যাচেলর পয়েন্টের বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন—মারজুক রাসেল, তৌসিফ মাহবুব, মিশু সাব্বির, শামীম হাসান, চাষি আলম, জিয়াউল হক পলাশ, শরাফ আহমেদ জীবন, সাবিলা নূর, মনিরা মিঠু, ফারিয়া শাহরিন, আবদুল্লাহ রানা, পাভেল, মুসাফির বাচ্চু, শিমুল শর্মা প্রমুখ।

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়