ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

আলিয়ার অভিনয় নিয়ে কঙ্গনার কটাক্ষ

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:১৩, ২২ এপ্রিল ২০২১   আপডেট: ১৭:১৮, ২২ এপ্রিল ২০২১
আলিয়ার অভিনয় নিয়ে কঙ্গনার কটাক্ষ

বলিউড অভিনেত্রী কঙ্গনা রাণৌত। নির্মাতা মহেশ ভাট ও তার পরিবার নিয়ে অতীতে নানা বিতর্কিত মন্তব্য করেছেন তিনি। এবার আলিয়া ভাটের অভিনয় নিয়ে কটাক্ষ করলেন এই অভিনেত্রী।

কঙ্গনার পরবর্তী সিনেমা ‘থালাইভি’। প্রয়াত অভিনেত্রী ও তামিলনাড়ুর সাবেক মুখ্যমন্ত্রী জয়রাম জয়ললিতাকে নিয়ে নির্মিত এই সিনেমা। কিছুদিন আগে করোনা মহামারির কারণে সিনেমাটির মুক্তি পিছিয়ে দেন নির্মাতারা। কিন্তু সম্প্রতি গুঞ্জন ওঠে ছোট পর্দায় মুক্তি পাবে সিনেমাটি।

ফটো ও ভিডিও শেয়ারিং সাইট ইনস্টাগ্রাম স্টোরিতে গুঞ্জনটি উড়িয়ে দিয়েছেন কঙ্গনা। বলিউডের ‘কুইন’খ্যাত এই অভিনেত্রী লিখেছেন, ‘থালাইভির তামিল স্বত্ব অ্যামাজন এবং হিন্দি স্বত্ব নেটফ্লিক্স কিনেছে। কিন্তু থিয়েটার রিলিজের আগে ওই দুই ওটিটি প্ল্যাটফর্ম সিনেমাটি সরাসরি স্ব স্ব স্ট্রিমিং প্ল্যাটফর্মে স্ট্রিম করতে পারবে না। মুভি মাফিয়ারা যে সব মিথ্যে গুজব ছড়াচ্ছে তা দয়া করে এড়িয়ে যান।’

‘গাঙ্গুবাঈ কাঠিয়াওয়ারি’ সিনেমার ট্রেইলারে আলিয়ার অভিনয়ের কটাক্ষ করে তিনি লিখেছেন, ‘যে সিনেমার ট্রেইলার বাজে অভিনয়ের জন্য সমালোচিত হয়েছে এবং ছোট বাচ্চাকে গ্যাংস্টারের ভূমিকায় নেওয়া নিয়ে আলোচিত হয়েছে, সেই সিনেমা এখন ডিজিটাল প্ল্যাটফর্মে মুক্তি পাবে। কারণ নির্মাতারাও বুঝে গেছেন ওই ছবি নির্মাণই ভুল হয়েছে।’

বর্তমানে মালদ্বীপে প্রেমিক রণবীর কাপুরের সঙ্গে ছুটি কাটাচ্ছেন আলিয়া। কঙ্গনার এই বক্তব্যের পরিপ্রেক্ষিতে এখনো কোনো মন্তব্য করেননি তিনি।

ঢাকা/মারুফ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়