ঢাকা     মঙ্গলবার   ১৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৩ ১৪৩১

মহেশ-প্রভাসের পথে রাম চরণ

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:৫১, ২৩ এপ্রিল ২০২১  
মহেশ-প্রভাসের পথে রাম চরণ

ভারতের দ্বিতীয় দফায় করোনাভাইরাসের প্রকোপ বেড়েছে। বলিউডের অনেক তারকা কোভিড-১৯ টেস্টে পজিটিভ হয়েছেন। তবে দেশটির দক্ষিণী সিনেমার তারকারা আগে থেকেই সতর্ক হচ্ছেন।

সম্প্রতি শুটিং সেটে ক্রুদের কোভিড-১৯ টেস্টে পজিটিভ হওয়ার পর স্বেচ্ছায় আইসোলেশনে গিয়েছেন তেলেগু সিনেমার জনপ্রিয় দুই অভিনেতা প্রভাস ও মহেশ বাবু। এবার তাদের পথ ধরে আইসোলেশনে অভিনেতা রাম চরণ।

জানা গেছে, ‘রাঙ্গাস্থালাম’ সিনেমাখ্যাত এই অভিনেতার ব্যক্তিগত ভ্যানিটি ভ্যান চালক সম্প্রতি করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেছেন। টিমের সবাইকে পরিবারের মতো ভাবেন রাম চরণ। এই ঘটনায় তিনি খুবই দুঃখ পেয়েছেন। যেহেতু টিমের সবার সঙ্গে তিনি খুব ঘনিষ্ঠভাবে চলাফেরা করতেন এজন্য এখন স্বেচ্ছায় আইসোলেশন এই অভিনেতা।

গত বছর ডিসেম্বরে করোনাভাইরাসে আক্রান্ত হয়েছিলেন রাম চরণ। সেই সময় তার মৃদু উপসর্গ ছিল। প্রায় পনেরো দিন পর তিনি করোনামুক্ত হন। এবার বাড়তি সতর্কতার জন্য আগেই আইসোলেশনে তিনি।

রাম চরণের পরবর্তী সিনেমা ‘রুদ্রম রণম রুধিরাম’ বা ‘ট্রিপল আর’। এটি পরিচালনা করছেন ‘বাহুবলি’ সিনেমাখ্যাত এস এস রাজামৌলি। এছাড়া প্রসিদ্ধ নির্মাতা শংকরের সঙ্গে একটি সিনেমা দেখা যাবে তাকে। পাশাপাশি বাবা চিরঞ্জীবীর ‘আচার্য’ সিনেমায় একটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছেন রাম চরণ।

ঢাকা/মারুফ

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়