ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

দুই গানে আটকে আছে ‘জ্যাম’

প্রকাশিত: ১৭:০৬, ২৫ এপ্রিল ২০২১   আপডেট: ১৭:০৮, ২৫ এপ্রিল ২০২১
দুই গানে আটকে আছে ‘জ্যাম’

নায়ক মান্নার প্রযোজনা প্রতিষ্ঠান কৃতাঞ্জলি কথাচিত্র। দীর্ঘ দশ বছর পর প্রতিষ্ঠানটির ব্যানারে নির্মিত হচ্ছে ‘জ্যাম’ সিনেমা। এতে জুটি বেঁধে অভিনয় করছেন ফেরদৌস-পূর্ণিমা। নঈম ইমতিয়াজ নেয়ামূল পরিচালিত এ সিনেমার অধিকাংশ শুটিং শেষ হয়েছে। আগামী ঈদুল আজহায় সিনেমাটি মুক্তির কথা রয়েছে। তবে দুটি গানের কারণে সিনেমাটি আটকে আছে বলে জানিয়েছেন কৃতাঞ্জলি কথাচিত্রের কর্ণধার প্রয়াত নায়ক মান্নার স্ত্রী শেলী মান্না।

বর্তমানে সিনেমাটি সম্পাদনার টেবিলে রয়েছে। বিষয়টি উল্লেখ করে শেলী মান্না বলেন, করোনা ও বিভিন্ন কারণে ‘জ্যাম’ সিনেমার কাজ শেষ করতে পারিনি। সিনেমাটির দুটি গান ও একটি সিক্যুয়েন্স ছাড়া বাকি দৃশ্যের কাজ শেষ হয়েছে। এখন সম্পাদনার কাজ চলছে। এরই মধ্যে গান ও সিক্যুয়েন্সের কাজ শেষ করব। আশা করছি, আগামী কোরবানির ঈদে সিনেমাটি মুক্তি দিতে পারব।

পূর্ণিমা বলেন, ‘জ্যাম’ সিনেমার সামান্য কাজ বাকি আছে। স্ক্রিপ্ট অনুযায়ী মাত্র ৭ দিনের কাজ শেষ করলেই সিনেমাটি শেষ হয়ে যাবে। শিডিউল জটিলতা ও করোনা প্রকোপের কারণে কাজটি দ্রুত শেষ করা সম্ভব হয়নি।

‘জ্যাম’ সিনেমার বিভিন্ন চরিত্রে আরো অভিনয় করছেন—চম্পা, ফেরদৌস, ঋতুপর্ণা, আরিফিন শুভ প্রমুখ। প্রয়াত সাংবাদিক আহমেদ জামান চৌধুরীর মূল ভাবনা থেকে সিনেমাটির কাহিনি লিখেছেন শেলি মান্না।

প্রয়াত বিশিষ্ট সাংবাদিক আহমেদ জামান চৌধুরীর মূল ভাবনায় ‘জ্যাম’ সিনেমার কাহিনি বিন্যাস করেছেন শেলী মান্না। এটি প্রয়াত নায়ক মান্নার নিজ হাতে গড়া প্রযোজনা প্রতিষ্ঠান কৃতাঞ্জলি চলচ্চিত্রের নবম সিনেমা। সবশেষ এই প্রযোজনা প্রতিষ্ঠানের ব্যানারে মুক্তি পায় এফ আই মানিক পরিচালিত ‘পিতা মাতার আমানত’ শিরোনামের সিনেমা।

ঢাকা/রাহাত সাইফুল/শান্ত

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়