ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

দীপিকা নাকি কারিনা?

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:৪৩, ১৩ মে ২০২১   আপডেট: ১৩:০৭, ১৩ মে ২০২১
দীপিকা নাকি কারিনা?

প্রাচীন সাহিত্যগ্রন্থ ‘রামায়ণ’ নিয়ে বলিউডে তৈরি হচ্ছে সিনেমা। এতে হৃতিক রোশান, মহেশ বাবুর মতো তারকা অভিনেতা অভিনয় করবেন বলে গুঞ্জন শোনা যাচ্ছে। এবার এর সঙ্গে যুক্ত হলো দীপিকা পাড়ুকোন ও কারিনা কাপুরের নাম।

ভারতীয় একটি সংবাদমাধ্যম জানিয়েছে, এই সিনেমায় সীতা চরিত্রের জন্য দীপিকা ও কারিনাকে ভাবছেন নির্মাতারা। তাদের মধ্যে একজনকেই চরিত্রটির জন্য বেছে নিতে চাইছেন তারা। 

অতীতে এই দুই অভিনেত্রীই মিথলজিক্যাল চরিত্রে অভিনয় করেছেন। ‘অশোকা’ সিনেমায় কৌরওয়াকি চরিত্রে অভিনয় করেছেন কারিনা। অন্যদিকে, রানি পদ্মাবতী ও মাস্তানি চরিত্রে অভিনয় করে দর্শকের প্রশংসা কুড়িয়েছেন দীপিকা। তবে এই সিনেমায় সীতা চরিত্রে কাকে দেখা যাবে এখনো এ বিষয়ে চূড়ান্ত সিদ্ধান্ত হয়নি।

জানা গেছে, রামায়ণ অবলম্বনে এই সিনেমাটি তিন ভাগে মুক্তি পাবে। এতে হিন্দি, তামিল, তেলেগু, মারাঠি, গুজরাটি ও পাঞ্জাবি ইন্ডাস্ট্রির অভিনেতারা অভিনয় করবেন। নির্মাতারা এটিকে ভারতের পাশাপাশি বিশ্বের সকল দর্শকের জন্য তৈরি করতে চাইছেন। এটি পরিচালনা করবেন ‘দঙ্গল’ সিনেমার পরিচালক নিতেশ তিওয়ারি ও ‘মম’ সিনেমাখ্যাত পরিচালক রবি উদয়ওয়ার। সিনেমাটি প্রযোজনা করছেন মধু মানতেনা, আল্লু অরবিন্দ, নমিত মালহোত্রা।

ঢাকা/মারুফ

আরো পড়ুন  



সর্বশেষ