ঢাকা     বৃহস্পতিবার   ২৩ মে ২০২৪ ||  জ্যৈষ্ঠ ৯ ১৪৩১

ঘুষি খেয়ে সালমান চমকে গিয়েছিলেন: গৌতম গুলাটি

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:২৯, ১৮ মে ২০২১   আপডেট: ১৪:৩২, ১৮ মে ২০২১
ঘুষি খেয়ে সালমান চমকে গিয়েছিলেন: গৌতম গুলাটি

‘বিগ বস’ তারকা ও অভিনেতা গৌতম গুলাটি। সালমান খান অভিনীত ‘রাধে: ইয়োর মোস্ট ওয়ান্টেড ভাই’ সিনেমায় অভিনয় করছেন তিনি।

সম্প্রতি এক সাক্ষাৎকারে সিনেমার শুটিংয়ের অভিজ্ঞতা নিয়ে কথা বলেছেন গৌতম। তিনি জানান, একটি ফাইটিং দৃশ্যের শুটিং করতে গিয়ে সালমানকে সত্যিই মেরে বসেন তিনি।

গৌতম বলেন, ‘দুর্ঘটনাবশত হয়ে গিয়েছিল একবার। সত্যি বলতে, আমি ওই ফাইট দৃশ্য নিয়ে নার্ভাস ছিলাম। আমার কিছু বিষয় আয়ত্ত্ব করতে হয়েছিল। হিরো হিসেবে আমার কী করতে হবে তা জানা আছে— কীভাবে ফাইট করতে হবে, আক্রমণের স্টাইল ইত্যাদি। কিন্তু এবার খল চরিত্রে অভিনয় করেছি। ঘুষি কীভাবে খেতে হবে তা শিখতে হয়েছে। তাই একবার স্যার (সালমান) একটু আঘাত পেয়েছিলেন।’

এই ঘটনায় সালমান কিছুটা চমকে গিয়েছিলেন। কিন্তু গৌতম সঙ্গেই সঙ্গেই ক্ষমা চেয়ে নিয়েছেন। পরবর্তী সময়ে বিষয়টি নিয়ে তাকে চিন্তা করতে নিষেধ করেন সালমান।

‘বিগ বস এইট’ বিজয়ীর জানান, সিনেমায় তার কাজের প্রশংসা করেছেন সালমান খান। বলিউডের এই সুপারস্টারের কাছে প্রশংসা পেয়ে ভীষণ খুশি তিনি।

সালমান খান ও গৌতম গুলাটি ছাড়াও ‘রাধে: ইয়োর মোস্ট ওয়ান্টেড ভাই’ সিনেমায় অভিনয় করছেন— দিশা পাটানি, রণদীপ হুদা, জ্যাকি শ্রফ। প্রভুদেবা পরিচালিত এই সিনেমায় খল চরিত্রে দেখা গেছে রণদীপকে। অন্যদিকে, দিশার ভাইয়ের ভূমিকায় অভিনয় করেছেন জ্যাকি শ্রফ। ১৩ মে প্রেক্ষাগৃহ ও ডিজিটাল প্ল্যাটফর্মে মুক্তি পেয়েছে রাধে: ইয়োর মোস্ট ওয়ান্টেড ভাই’।

ঢাকা/মারুফ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়