ঢাকা     বুধবার   ১৭ আগস্ট ২০২২ ||  ভাদ্র ২ ১৪২৯ ||  ১৮ মহরম ১৪৪৪

আল্লু অর্জুনকে ধন্যবাদ দিলেন সালমান

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:৩১, ২৭ এপ্রিল ২০২১   আপডেট: ১৭:২৩, ২৮ এপ্রিল ২০২১
আল্লু অর্জুনকে ধন্যবাদ দিলেন সালমান

বলিউড সুপারস্টার সালমান খানের পরবর্তী সিনেমা ‘রাধে: ইয়োর মোস্ট ওয়ান্টেড ভাই’। আসছে ঈদুল ফিতরে মুক্তি পাবে সিনেমাটি।

সোমবার (২৬ এপ্রিল) ইউটিউবে মুক্তি পেয়েছে ‘রাধে: ইয়োর মোস্ট ওয়ান্টেড ভাই’ সিনেমার গান ‘সিটি মার’। গানটি লিখেছেন সাব্বির আহমেদ। গেয়েছেন কামাল খান ও ইউলিয়া ভান্তুর। সুর করেছেন দেবী শ্রী প্রসাদ। এতে সালমান ও দিশা পাটানিকে রোমান্স করতে দেখা গেছে।

এদিকে তেলেগু সিনেমার জনপ্রিয় অভিনেতা আল্লু অর্জুনের ‘ধ্রুব জগন্নাথ’ বা ‘ডিজে’ সিনেমার একই নামের একটি গান অবলম্বনে তৈরি ‘সিটি মার’। গানটি প্রকাশের পর তাই আল্লুকে ধন্যবাদ জানিয়েছেন সালমান। অন্যদিকে দক্ষিণী সিনেমার ‘স্টাইলিশ আইকন’খ্যাত এই তারকাও সালমানকে শুভ কামনা জানিয়েছেন।

মাইক্রোব্লগিং সাইট টুইটারে সালমান লিখেছেন, ‘সিটি মার গানের জন্য ধন্যবাদ আল্লু অর্জুন, অনেক ভালো লেগেছে। যেভাবে গানটিতে নেচেছেন, আপনার স্টাইল, এক কথায় আপনি অসাধারণ। নিজের যত্ন নিন ও নিরাপদ থাকুন। আপনার পরিবারের প্রতিও ভালোবাসা রইলো। অনেক ভালোবাসি ভাই আল্লু অর্জুন।’

সালমানের টুইটের পরিপ্রেক্ষিতে আল্লু অর্জুন লিখেছেন, ‘অনেক ধন্যবাদ সালমান গারু। আপনার কাছ থেকে প্রশংসা পাওয়া সত্যিই আনন্দের। এটি চমৎকার আন্তরিকতা বহিঃপ্রকাশ। পর্দায় রাধে ম্যাজিক, সঙ্গে ভক্তরা আপনার জন্য সিটি মার গানে নাচবে তা দেখার অপেক্ষায়। আপনার ভালোবাসার জন্য ধন্যবাদ।’

‘রাধে: ইয়োর মোস্ট ওয়ান্টেড ভাই’ পরিচালনা করেছেন প্রভুদেবা। এতে সালমান-দিশা পাটানি ছাড়াও আছেন— জ্যাকি শ্রফ, রণদীপ হুদা, গৌতম গুলাটি প্রমুখ।

ঢাকা/মারুফ

সর্বশেষ

পাঠকপ্রিয়