Risingbd Online Bangla News Portal

ঢাকা     বৃহস্পতিবার   ০৬ মে ২০২১ ||  বৈশাখ ২৩ ১৪২৮ ||  ২২ রমজান ১৪৪২

সালমানের ‘রাধে’ সিনেমার ট্রেইলার প্রকাশ (ভিডিও)

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:৫৩, ২২ এপ্রিল ২০২১   আপডেট: ১২:০২, ২২ এপ্রিল ২০২১

বলিউড সুপারস্টার সালমান খানের পরবর্তী সিনেমা ‘রাধে: ইয়োর মোস্ট ওয়ান্টেড ভাই’। বহুল প্রতীক্ষিত এই সিনেমার ট্রেইলার প্রকাশ পেয়েছে।

‘রাধে: ইয়োর মোস্ট ওয়ান্টেড ভাই’ পরিচালনা করেছেন প্রভুদেবা। এতে সালমানের বিপরীতে অভিনয় করেছেন দিশা পাটানি। আরো আছেন— জ্যাকি শ্রফ, রণদীপ হুদা, গৌতম গুলাটি প্রমুখ।

ট্রেইলারে দেখা যায়, মাদকের কারণে মুম্বাইয়ে প্রতিদিন অনেকেই মারা যাচ্ছে। এর পেছনে রয়েছেন রণদীপ হুদা। এটি বন্ধ করার দায়িত্ব পান স্পেশালিস্ট পুলিশ অফিসার সালমান খান। সিনেমায় তার নাম রাধে। এই সুপারস্টারের অন্য সিনেমার মতো এতেও রয়েছে হাস্যরসাত্মক ও আকর্ষণীয় সংলাপ। পাশাপাশি অ্যাকশন। সবমিলিয়ে ট্রেইলারটি ভক্তদের মন কেড়েছে। বক্স অফিসে প্রিয় অভিনেতার আরো একটি হিট সিনেমার প্রত্যাশায় ভক্তরা।

এছাড়া ট্রেইলারে, সালমানের সঙ্গে দিশা পাটানির রোমান্স দেখা গেছে। এতে জ্যাকি শ্রফের বোনের ভূমিকায় অভিনয় করেছেন দিশা।

গত বছর ঈদুল ফিতর উপলক্ষে ‘রাধে: ইয়োর মোস্ট ওয়ান্টেড ভাই’ মুক্তির কথা ছিল। কিন্তু করোনা মহামারির কারণে তা সম্ভব হয়নি। পরবর্তী সময়ে চলতি বছর ঈদে এটি মুক্তির ঘোষণা দেন সালমান। ভারতে দ্বিতীয় দফায় করোনার প্রকোপ বেড়ে যাওয়ায় আবারো এটি মুক্তি নিয়ে সংশয় দেখা দেয়। তবে শেষ পর্যন্ত ঈদেই সিনেমাটি মুক্তি পাবে বলে জানিয়েছেন নির্মাতারা। প্রেক্ষাগৃহ ও ডিজিটাল প্ল্যাটফর্ম দু’টোতেই মুক্তি পাবে ‘রাধে: ইয়োর মোস্ট ওয়ান্টেড ভাই’।

ঢাকা/মারুফ

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়