ঢাকা     শুক্রবার   ০৯ ডিসেম্বর ২০২২ ||  অগ্রহায়ণ ২৪ ১৪২৯

সালমানের সঙ্গে চুমু নিয়ে দিশার বক্তব্য

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২১:৫২, ১২ মে ২০২১   আপডেট: ০০:০৫, ১৩ মে ২০২১
সালমানের সঙ্গে চুমু নিয়ে দিশার বক্তব্য

বলিউড অভিনেত্রী দিশা পাটানি। ‘রাধে: ইয়োর মোস্ট ওয়ান্টেড ভাই’ সিনেমায় সুপারস্টার সালমান খানের বিপরীতে অভিনয় করছেন। এতে একটি চুম্বন দৃশ্যে দেখা যাবে তাদের।

এদিকে সিনেমার ট্রেইলার প্রকাশের পর থেকেই দৃশ্যটি নিয়ে আলোচনায় সালমান-দিশা। কারণ পর্দায় কখনো চুম্বন দৃশ্যে অভিনয় করেন না সালমান। তার এই শর্তের কথা বলিউডের সবার জানা। অনেকবারই পর্দায় চুম্বন দৃশ্যে অভিনয়ের প্রস্তাব পেয়েছেন তিনি। কিন্তু প্রতিবারই ফিরিয়ে দিয়েছেন।

তবে এবার কি কারণে শর্ত ভাঙলেন সালমান! অভিনেত্রী দিশা পাটানির ঠোঁটে চুমু খেলেন তিনি— অনেকের মনেই প্রশ্নটি জেগেছে। যদিও সরাসরি দিশার ঠোঁটে চুমু দেননি ‘দাবাং’ অভিনেতা। দু’জনের ঠোঁটের মাঝে ছিল কালো টেপ।

দিশা পাটানি বলেন, ‘আমি মনে করি, অভিনয়শিল্পী হিসেবে পরিচালকের ভিশন আমাদের মানা উচিত। চরিত্রের প্রয়োজনেই আমরা এগুলো করি। কিন্তু এটি অনেক মজার একটি অভিজ্ঞতা কারণ শুটিং সেটে সব সময় মজা করি, এটি নিয়ে কখনো অস্বস্তি মনে হয় না।’

এর আগে এ প্রসঙ্গে সালমান মজা করে বলেন, ‘পরেরবার নায়িকা ও আমার মাঝে মোটা পর্দা থাকবে। কিন্তু সিনেমায় চুমু না খাওয়ার শর্ত ভাঙব না।’

‘রাধে: ইয়োর মোস্ট ওয়ান্টেড ভাই’ পরিচালনা করেছেন প্রভুদেবা। সিনেমাটিতে সালমান-দিশা পাটানি ছাড়া আরো আছেন— জ্যাকি শ্রফ, রণদীপ হুদা, গৌতম গুলাটি প্রমুখ। ঈদ উপলক্ষে আগামীকাল (১৩ মে) সিনেমাটি মুক্তি পাবে।

ঢাকা/মারুফ

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়