ঢাকা     শুক্রবার   ১৭ মে ২০২৪ ||  জ্যৈষ্ঠ ৩ ১৪৩১

সুশান্তের বন্ধু সিদ্ধার্থ পিঠানি গ্রেপ্তার

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:২৯, ২৮ মে ২০২১   আপডেট: ১৬:৩৩, ২৮ মে ২০২১
সুশান্তের বন্ধু সিদ্ধার্থ পিঠানি গ্রেপ্তার

বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুত। কয়েকদিন পরেই তার প্রথম মৃত্যুবার্ষিকী। মাদকের সঙ্গে সংশ্লিষ্টতার জন্য এই অভিনেতার বন্ধু ও ফ্ল্যাটমেট সিদ্ধার্থ পিঠানিকে গ্রেপ্তার করেছে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি)।

সুশান্তের মৃত্যুর পর থেকেই নানা সময়ে প্রশ্নের মুখে পড়েন সিদ্ধার্থ পিঠানি। ভারতের সেন্ট্রাল ব্যুরো অব ইনভেস্টিগেশন (সিবিআই) এবং এনসিবি তদন্ত কর্মকর্তারাও এ বিষয়ে তাকে জিজ্ঞাসাবাদ করেছে। বৃহস্পতিবার (২৭ মে) হায়দরাবাদ থেকে সিদ্ধার্থকে গ্রেপ্তার করা হয়। ইতোমধ্যেই তাকে মুম্বাইয়ে আনা হয়েছে।

গত বছর ১৪ জুন নিজ ফ্ল্যাট থেকে সুশান্ত সিংয়ের লাশ উদ্ধার করা হয়। প্রাথমিকভাবে ময়নাতদন্তের প্রতিবেদনে সুশান্তের মৃত্যুকে আত্মহত্যা বলে উল্লেখ করা হয়েছে। তবে এই অভিনেতার পরিবার ও ভক্তরা এর পেছনে অন্য কারণ রয়েছে বলে দাবি করেন।

শুরুতে মুম্বাই পুলিশ তদন্ত শুরু করে। সুশান্তের পরিবার মামলা দায়ের করলে বিহার পুলিশও বিষয়টি খতিয়ে দেখতে শুরু করে। এরপর এর সঙ্গে মাদকের সংশ্লিষ্টতা থাকায় এনসিবি তদন্ত শুরু করে। পরবর্তী সময়ে এই মামলার ভার নেয় সিবিআই। তবে এটি নিয়ে এখনো রহস্য কাটেনি। সুশান্তের মৃত্যুর ঘটনায় এখনো চূড়ান্ত প্রতিবেদন জমা দেয়নি সিবিআই।

ঢাকা/মারুফ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ