RisingBD Online Bangla News Portal

ঢাকা     মঙ্গলবার   ২৭ অক্টোবর ২০২০ ||  কার্তিক ১২ ১৪২৭ ||  ১০ রবিউল আউয়াল ১৪৪২

শুটিংয়ের ফাঁকে গাঁজা সেবন করতেন সুশান্ত

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:৪৯, ২৬ সেপ্টেম্বর ২০২০   আপডেট: ১৯:৪৮, ২৬ সেপ্টেম্বর ২০২০
শুটিংয়ের ফাঁকে গাঁজা সেবন করতেন সুশান্ত

শুটিংয়ের ফাঁকে গাঁজা সেবন করতেন প্রয়াত বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুত। শনিবার (২৬ সেপ্টেম্বর) ভারতের নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর (এনসিবি) কাছে এই তথ্য জানিয়েছেন অভিনেত্রী শ্রদ্ধা কাপুর। প্রকাশিত প্রতিবেদনে এমনটাই জানিয়েছে ইন্ডিয়া টিভি নিউজ।

সুশান্তের সঙ্গে ‘ছিছোড়ে’ সিনেমায় জুটি বেঁধে অভিনয় করেছেন শ্রদ্ধা। এর আগে শোনা যায়, সুশান্তের পার্টিতে হাজির হতেন এই অভিনেত্রী। এছাড়া সুশান্তের ট্যালেন্ট ম্যানেজার জয়া সাহা এনসিবি’র কর্মকর্তাদের কাছে দাবি করেন, তিনি শ্রদ্ধা কাপুরের জন্য মাদকের ব্যবস্থা করে দিয়েছেন। সিবিডি ওয়েলের মতো নিষিদ্ধ মাদকের ব্যবস্থা করেছেন তিনি। এরপর শ্রদ্ধাকে তল করে এনসিবি।

শনিবার এনসিবি কার্যালয়ে হাজির হন শ্রদ্ধা কাপুর। এই অভিনেত্রী জানান, তিনি সুশান্তের পার্টিতে গিয়েছিলেন কিন্তু মাদক সেবন করেননি। এছাড়া শুটিংয়ের ফাঁকে ভ্যানিটি ভ্যানে অথবা সেটে সুশান্তকে গাঁজা সেবন করতে দেখেছেন বলে দাবি করেছেন শ্রদ্ধা। পাশাপাশি সিবিডি ওয়েল ওষুধ হিসেবে ব্যবহার করতেন বলে জানান শক্তি কাপুর কন্যা।

সুশান্ত সিং রাজপুতের সঙ্গে মাদকের সংশ্লিষ্টতা খুঁজতে গিয়ে এখন পর্যন্ত অনেক চাঞ্চল্যকর তথ্য বের হয়ে এসেছে। অভিনেত্রী দীপিকা পাড়ুকোন, সারা আলী খান, রাকুল প্রীতি সিংসহ বেশ কয়েকজনের নাম মাদক কাণ্ডে জড়িয়েছে। এনসিবি কর্মকর্তাদের কাছে মাদক সেবন করেন এমন বলিউডের আরো বেশ কিছু তারকার তালিকা রয়েছে বলে গুঞ্জন শোনা যাচ্ছে। খুব শিগগির নাকি তাদেরও তলব করা হবে।

ঢাকা/মারুফ

সর্বশেষ

পাঠকপ্রিয়