ঢাকা     শুক্রবার   ২৪ মে ২০২৪ ||  জ্যৈষ্ঠ ১০ ১৪৩১

অভিনয়ের ‘অ’ জানেন না সালমান!

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:০৮, ৮ জুন ২০২১   আপডেট: ১৬:১৪, ৮ জুন ২০২১
অভিনয়ের ‘অ’ জানেন না সালমান!

বলিউড সুপারস্টার সালমান খান অভিনয়ের ‘অ’ জানেন না— এমনটাই দাবি করেছেন অভিনেতা ও সিনেমা সমালোচক কামাল রশিদ খান (কেআরকে)।

সালমানের সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘রাধে: ইয়োর মোস্ট ওয়ান্টেড ভাই’। কিছুদিন আগে এই সিনেমা নিয়ে বাজে রিভিউ দেওয়ায় কেআরকে-এর বিরুদ্ধে আদালতে মানহানি মামলা করেন সালমান। এরপর পর থেকেই মাইক্রোব্লগিং সাইট টুইটারে ‘দাবাং’ সিনেমাখ্যাত এই অভিনেতাকে উদ্দেশ্য করে নানা পোস্ট করছেন কেআরকে।

সম্প্রতি এক টুইটে তিনি লেখেন, “বলিউডের গুন্ডা ভাইয়ের দুঃখ আমার সহ্য হচ্ছে না। একজন সমালোচক একাই তার পুরো ক্যারিয়ার শেষ করে দিয়েছে! কিন্তু ক্যারিয়ার ছিলই কোথায়। অভিনয়ের ‘অ’ জানে না। জোর করে তারকা হয়েছিল! শুধু আমার সবাইকে জানাতে একটু সময় লাগলো।” যদিও এই পোস্টে সরাসারি সালমানের নাম উল্লেখ করেননি। তবে তার টুইট দেখে বুঝতে বাকি নেই, এই অভিনেতাকে উদ্দেশ্য করেই পোস্টটি করেছেন তিনি।

অপর এক টুইটে কেআরকে লিখেছেন, ‘যেখানে আশা করে আছেন সিনেমা ৫০০ কোটি রুপি ব্যবসা করবে, সেখানে বিশ্বের এক নম্বর সমালোচক যদি সেটি ১০-১৫ কোটি রুপিতে শেষ করে দেয়, তাহলে মাথা নষ্ট হওয়াটাই স্বাভাবিক।’

এর আগে সালমানের পক্ষ নিয়ে কামাল রশিদ খানকে কটাক্ষ করেছিলেন গায়ক মিকা সিং। এরপর বলিউডের এই জনপ্রিয় প্লেব্যাক গায়ককে ‘চিরকুট গায়ক’ বলেন কেআরকে।

ঢাকা/মারুফ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়