ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

কী ছিল সালমান-জনের দ্বন্দ্বের কারণ?

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:৫১, ১ জুন ২০২১   আপডেট: ১৫:৫৬, ১ জুন ২০২১
কী ছিল সালমান-জনের দ্বন্দ্বের কারণ?

বলিউডের দুই জনপ্রিয় অভিনেতা সালমান খান ও জন আব্রাহাম। তবে তাদের মধ্যে সম্পর্ক খুব বেশি মধুর নয়। কিন্তু কী ছিল এই দ্বন্দ্বের কারণ?

২০০৬ সালে একটি স্টেজ শো করতে গিয়ে সালমান ও জনের দ্বন্দ্ব হয়। কিন্তু তারও আগে অভিনেত্রী ক্যাটরিনা কাইফের জন্য জনের সঙ্গে সালমানের ঠান্ডা লড়াই হয়।

২০০৩ সালে মুক্তি পাওয়া ‘ছায়া’ সিনেমায় ক্যাটরিনার অভিনয়ের কথা ছিল। কিন্তু জন আব্রাহাম অভিনীত সিনেমাটি থেকে তাকে বাদ দেওয়া হয়। এরপরই জনের সঙ্গে দ্বন্দ্বে জড়িয়ে যান সালমান। 

এক টিভি অনুষ্ঠানে জনের সঙ্গে দ্বন্দ্বের কারণ প্রসঙ্গে সালমান খান বলেন, “আমার যতটুকু মনে পড়ে, ক্যাটরিনা কাইফ একটা সিনেমায় অভিনয় করছিল। কিন্তু সেটি থেকে তাকে বাদ দিয়ে তারা শর্মাকে নেওয়া হয়। এরপর ক্যাটরিনা কাঁদতে শুরু করে এবং বলে, ‘আমার পুরো ক্যারিয়ার শেষ হয়ে গেছে।’ তিনদিন ধরে এরকম চলতে থাকে।”

এই অভিনেতা আরো বলেন, “আমার মনে হয়েছিল, ক্যাটরিনা একদিন অনেক বড় তারকা হবে। কেন সে এভাবে কাঁদছে? তাকে বলেছিলাম, কয়েক বছর পর তুমি হাসবে। সে বলেছিল, ‘তুমি সালমান খান জন্য এমনটা চিন্তা করছো। কীভাবে একজন আমাকে সিনেমা থেকে বের করে দিতে পারে? এই সিনেমায় জন আব্রাহাম রয়েছে।’ আমি বলি, তো কী হয়েছে? সিনেমায় সহঅভিনেতা যে কেউ-ই হতে পারে। তুমি চিত্রনাট্য দেখে সিনেমা করছো, পরিচালকের জন্য। কিন্তু সে বলে, ‘কিন্তু জন আমাকে সিনেমা থেকে বের করে দিয়েছে।”

তবে পরবর্তী  সময়ে ‘নিউ ইয়র্ক’ সিনেমায় জনের সঙ্গে অভিনয় করেন ক্যাটরিনা। সালমান বলেন, ‘আমি ক্যাটরিনাকে বুঝিয়েছিলাম, প্রযোজক-পরিচালকের সঙ্গে ব্যক্তিগত সম্পর্ক অথবা নানা কারণেই একজন সিনেমায় সুযোগ পেতে অথবা বের হয়ে যেতে পারে। কিন্তু এটি ঠিক নয়। সে বিষয়টি বুঝেছিল এবং পরবর্তী সময়ে জনের সঙ্গে একটি সিনেমা করেছিল। সেটি হিটও হয়। ক্যাটরিনা ও আমার বড় হৃদয়ের জন্য জন একটি হিট সিনেমা পেয়েছে।’

 ক্যাটরিনাকে সিনেমা থেকে বাদ দেওয়া প্রসঙ্গে জন আব্রাহাম বলেন, ‘আমার মনে আছে ওই সিনেমার নাম ছিল ছায়া। তখন জিসম সিনেমাও মুক্তি পায়নি। আমি নতুন ছিলাম। তবে তখন এবং এখনো আমি পরিচালক ও প্রযোজককে সিনেমায় কাকে নিতে বা বাদ দিতে হবে তা নিয়ে কোনো কথা বলি না। আমি সব সময় পরিচালকের কথা মতো কাজ করি। ওই সময় ক্যাটরিনা শুটিং করেছিলেন। পরের দিন যখন তিনি সেটে ছিলেন না, পরিচালককে জিজ্ঞাসা করলে জানান, তার পরিবর্তে অন্যজনকে নেওয়া হয়েছে।’

সালমান ও ক্যাটরিনার জন্য হিট সিনেমা পেয়েছেন, ‘দাবাং’ অভিনেতার এই বক্তব্যের পরিপ্রেক্ষিতে জন বলেন, ‘নিঃসন্দেহে ক্যাটরিনা অনেক বড় তারকা। আমি তার শুভকামনা করি। তার সঙ্গে সিনেমায় কাজের সুযোগ পেয়েছি। তাকে ধন্যবাদ।’

ঢাকা/মারুফ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়