Risingbd Online Bangla News Portal

ঢাকা     সোমবার   ২৬ জুলাই ২০২১ ||  শ্রাবণ ১১ ১৪২৮ ||  ১৩ জিলহজ ১৪৪২

নতুন প্রেমিককে কী উপহার দিলেন শ্রাবন্তী?

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৮:৪৩, ১৭ জুন ২০২১   আপডেট: ১৮:৪৭, ১৭ জুন ২০২১
নতুন প্রেমিককে কী উপহার দিলেন শ্রাবন্তী?

প্রাক্তন স্বামী রোশান সিং নতুন করে শ্রাবন্তী চ‌্যাটার্জির সঙ্গে সংসার করার প্রস্তাব দিয়েছিলেন। কিন্তু সে প্রস্তাব ফিরিয়ে দিয়েছেন এই অভিনেত্রী। বরং পড়শির সঙ্গে চুটিয়ে প্রেম করছেন তিনি। এ খবর টলিপাড়ার কারো অজানা নয়। এরই মধ‌্যে প্রেমিক অভিরূপ চৌধুরীকে হিরার আংটি উপহার দিলেন শ্রাবন্তী।

শ্রাবন্তী এই উপহারের কথা প্রকাশ্যে না আনলেও অভিরূপের ফেসবুক প্রোফাইলে শোভা পাচ্ছে আংটির ছবি। অভিরূপ তার আঙুলে প্রেমের আংটি পরা ছবির ওপরে ভালোবাসার ইমোজি দিয়ে লিখেছেন, ‘সবচেয়ে গুরুত্বপূর্ণ মানুষের কাছ থেকে পাওয়া। ধন্যবাদ।’ এই গুরুত্বপূর্ণ মানুষ যে শ্রাবন্তী তা টলিউড ইন্ডাস্ট্রির কারো অজানা নয়। কিন্তু সকলেই এ বিষয়ে মুখে কুলুপ এঁটেছেন।

ছবিতে দেখা যায়—প্রথমে ইংরেজি হরফ ‘আই’ লেখা। তারপরে দ্যুতিময় হিরার অংশ। তার পাশেই লাভ চিহ্ন। শ্রাবন্তী অভিরূপকে কতটা ভালোবাসেন এই আংটিই তার প্রমাণ!

অভিনেত্রী আর ব্যবসায়ীর প্রেমের রসায়ন টলিপাড়ায় খুব পরিচিত বিষয়। তবে ব্যবসায়ী অভিরূপ শ্রাবন্তীর পড়শি। বাইপাসের ধারে যে বাড়িতে থাকেন শ্রাবন্তী, একই বাড়িতে বসবাস করেন তার প্রেমিকও। ফলে প্রেম জমতে খুব বেশি সময় লাগেনি।

এ ছবিকে কেন্দ্র করে চাউর হয়েছে প্রেমিককে শ্রাবন্তীর আংটি উপহার দেওয়ার খবর

২০১৯ সালে তৃতীয়বারের মতো রোশানের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন শ্রাবন্তী। ২০১৯ সালের ১৯ এপ্রিল অনেকটা গোপনেই রোশান সিংয়ের সঙ্গে সাতপাকে বাঁধা পড়েন তিনি। ভারতের চণ্ডীগড়ে পাঞ্জাবি রীতিতে তাদের বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়। বিয়ের পর ভালোই কাটছিল এই দম্পতির জীবন। কিন্তু গত দুর্গাপূজার আগে থেকে স্বামী রোশানের সঙ্গে থাকছেন না শ্রাবন্তী। ওই সময়ে শ্রাবন্তীর ফ্ল্যাট ছেড়ে রোশান নিজের বাড়িতে ফিরে যান। এরপর থেকে একাই থাকছেন এই অভিনেত্রী।

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়