ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

অভিনেতা দিনো মোরিয়ার কোটি রুপির সম্পত্তি বাজেয়াপ্ত

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:১৬, ৩ জুলাই ২০২১   আপডেট: ১৩:২১, ৩ জুলাই ২০২১
অভিনেতা দিনো মোরিয়ার কোটি রুপির সম্পত্তি বাজেয়াপ্ত

বলিউড অভিনেতা দিনো মোরিয়ার ১.৪ কোটি রুপির সম্পত্তি বাজেয়াপ্ত করেছে ভারতের এনফোর্সমেন্ট ডিরেক্টরেট (ইডি)।

ভারতীয় সংবাদমাধ্যম সূত্রে জানা গেছে, সাড়ে ১৪ হাজার কোটি রুপির ব্যাংক দুর্নীতিকাণ্ডে জড়িত থাকায় এই সম্পত্তি বাজেয়াপ্ত করা হয়েছে। এছাড়া এই ঘটনায় অভিনেতা হৃতিক রোশানের প্রাক্তন স্ত্রী সুজান খানের বাবা অভিনেতা সঞ্জয় খান, তার প্রাক্তন জামাই (ফারাহ খানের স্বামী) ডিজে আকিল এবং কংগ্রেস নেতা আহমেদ পাতিলের জামাই ইরফান আহমেদ সিদ্দিকির সম্পত্তিও বাজেয়াপ্ত করেছে ইডি।

প্রিভেনশন অব মানি লন্ডারিং অ্যাক্টের (পিএমএলএ) ভিত্তিতেই চারজনের এই সম্পত্তি বাজেয়াপ্ত করা হয়েছে। তাদের বাজেয়াপ্ত করা মোট সম্পতির মূল্য ৮.৭৯ কোটি রুপি।

গুজরাটের দুই ব্যবসায়ী নীতিন এবং চেতন সান্দেসারার বিরুদ্ধে ঋণের মাধ্যমে ১৪ হাজার ৫০০ কোটি রুপির জালিয়াতির ঘটনা তদন্ত করতে গিয়েই এই চারজনের যোগসূত্র খুঁজে পান ইডির কর্মকর্তারা। বাজেয়াপ্ত সম্পত্তির হিসাব এই চারজনের কাছে পাওয়া যায়নি বলে ইডি কর্মকর্তাদের দাবি।

টিভি সিরিয়ালের মাধ্যমে অভিনয় ক্যারিয়ার শুরু করেন দিনো। পরবর্তী সময়ে ‘পেয়ার ম্যায় কাভি কাভি’ সিনেমার মাধ্যমে বলিউডে অভিষেক হয়। হিন্দি সিনেমায় এখন খুব বেশি দেখা না গেলেও বিভিন্ন ওয়েব সিরিজে অভিনয় করছেন এই অভিনেতা।

ঢাকা/মারুফ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়