ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

আবারো পুলিশি হেফাজতে শিল্পা শেঠির স্বামী

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:২৮, ২৩ জুলাই ২০২১   আপডেট: ১৬:৩৬, ২৩ জুলাই ২০২১
আবারো পুলিশি হেফাজতে শিল্পা শেঠির স্বামী

পর্নোগ্রাফি মামলায় আবারো পুলিশি হেফাজতে পাঠানো হয়েছে বলিউড অভিনেত্রী শিল্পা শেঠির স্বামী রাজ কুন্দ্রাকে। শুক্রবার (২৩ জুলাই) রাজ কুন্দ্রাকে আদালতে হাজির করা হলে ২৭ জুলাই পর্যন্ত পুলিশি হেফাজতে রাখার নির্দেশ দেন আদালত। ভারতীয় সংবাদ সংস্থা এএনআই এ তথ‌্য জানিয়েছে।

সংবাদ সংস্থাটি জানিয়েছে, শুক্রবার ব‌্যবসায়ী রাজ কুন্দ্রা ও রায়ানকে ম‌্যাজিস্ট্রেট আদালতে হাজির করে পুলিশ। এ সময় পর্নোগ্রাফি মামলায় জিজ্ঞাসাবাদের জন‌্য আরো সাতদিন পুলিশি হেফাজতে রাখার আবেদন করে। অন‌্যদিকে রাজ কুন্দ্রার আইনজীবী জামিনের আবেদন করলে তা খারিজ করে ২৭ জুলাই পর্যন্ত তাকে পুলিশি হেফাজতে রাখার নির্দেশ দেন আদালত।

মুম্বাই পুলিশ জানিয়েছে, রাজ কুন্দ্রার হোয়াটসঅ্যাপ চ্যাটে দেখতে পেয়েছে ১.২ মিলিয়ন মার্কিন ডলারে ১২১টি ভিডিও বিক্রির বিষয়ে কথা বলেছেন তিনি। এই চুক্তি আন্তর্জাতিক পর্যায়ের বলে মনে করছে পুলিশ।

গত ১৯ জুলাই পর্নোগ্রাফি মামলায় রাজ কুন্দ্রাকে গ্রেপ্তার করা হয়। পুলিশ সন্দেহ করে যে, পর্নোগ্রাফি থেকে অর্জিত অর্থ অনলাইন জুয়ায় ব্যবহৃত হয়েছে। রাজ কুন্দ্রার ইয়েস ব্যাংক অ্যাকাউন্ট এবং ইউনাইটেড ব্যাংক অব আফ্রিকা অ্যাকাউন্টের মধ্যে লেনদেনের তদন্ত করা দরকার। পুলিশের আবেদনের পরিপ্রেক্ষিতে আদালত রাজ কুন্দ্রাকে ২৩ জুলাই পর্যন্ত তাদের হেফাজতে রাখার নির্দেশ দিয়েছিলেন।

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়