Risingbd Online Bangla News Portal

ঢাকা     বৃহস্পতিবার   ০৯ ডিসেম্বর ২০২১ ||  অগ্রহায়ণ ২৫ ১৪২৮ ||  ০৩ জমাদিউল আউয়াল ১৪৪৩

আলিয়া নাকি কৃতি?

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:৩১, ১ আগস্ট ২০২১   আপডেট: ১৩:৫১, ১ আগস্ট ২০২১
আলিয়া নাকি কৃতি?

কোয়েন্টিন ট্যারেন্টিনো পরিচালিত সাড়া জাগানো হলিউড সিনেমা ‘কিল বিল’। এর হিন্দি সংস্করণ নির্মাণের পরিকল্পনা চলছে। সিনেমাটিতে কেন্দ্রীয় চরিত্রে কারা অভিনয় করবেন তা নিয়ে চলছে জল্পনা।

বলিউডবাবল ডটকম জানিয়েছে, ‘কিল বিল’ সিনেমার হিন্দি সংস্করণে কেন্দ্রীয় চরিত্রে আলিয়া ভাট ও কৃতি স্যানকে ভেবে রেখেছেন নির্মাতারা। এর মধ্যে কৃতিকে নেওয়ার বিষয়টি প্রায় চূড়ান্ত।

একটি সূত্র সংবাদমাধ্যমটিতে বলেন, ‘সিনেমায় কাদের নেওয়া হবে নির্মাতারা যখন এ বিষয়ে প্রাথমিকভাবে আলোচনা করেন, তখন দু’জন অভিনেত্রীর নাম ভেবেছেন, যারা কেন্দ্রীয় চরিত্রের জন্য উপযুক্ত— আলিয়া ভাট ও কৃতি স্যানন। শুধু তাই নয়, তারা কৃতির সঙ্গে আলোচনা করে সবকিছু প্রায় চূড়ান্ত করেছেন। তবে আলিয়াও এ বিষয়ে এগিয়ে আছেন।’

সিনেমাটির হিন্দি সংস্করণের জন্য স্বত্ব কিনেছেন প্রযোজক নিখিল দ্বিবেদী। এটি পরিচালনা করবেন অনুরাগ কাশ্যপ। মূল সিনেমাটির মতো এতেও অনেক অ্যাকশন থাকবে বলে জানা গেছে।

সম্প্রতি কৃতি অভিনীত ‘মিমি’ সিনেমাটি মুক্তি পেয়েছে। এতে এই অভিনেত্রীর অভিনয় দেখে মুগ্ধ হয়েছেন দর্শক। এছাড়া ‘আদিপুরুষ’, ‘ভেদিয়া’, ‘বচ্চন পান্ডে’, ‘গণপথ’, ‘হাম দো হামারে দো’ সিনেমায় দেখা যাবে তাকে।

অন্যদিকে, কয়েকদিন আগে ‘গাঙ্গুবাঈ কাঠিয়াওয়ারি’ সিনেমার শুটিং শেষ করেছেন আলিয়া। মুক্তির অপেক্ষায় এই অভিনেত্রীর ‘ব্রহ্মাস্ত্র’। পাশাপাশি ‘ট্রিপল আর’, ‘ডার্লিংস’, ‘রকি অউর রানি কি প্রেম কাহানি’ সিনেমায় অভিনয় করছেন আলিয়া।

ঢাকা/মারুফ

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়