Risingbd Online Bangla News Portal

ঢাকা     শুক্রবার   ২৯ অক্টোবর ২০২১ ||  কার্তিক ১৩ ১৪২৮ ||  ২০ রবিউল আউয়াল ১৪৪৩

Risingbd Online Bangla News Portal

‘৮’ কেন আলিয়ার প্রিয়?

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৮:২৬, ১৮ জুলাই ২০২১   আপডেট: ১৫:০০, ১৮ জুলাই ২০২১
‘৮’ কেন আলিয়ার প্রিয়?

বর্তমান সময়ে বলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী আলিয়া ভাট। সামাজিক যোগাযোগমাধ্যমে বেশ সক্রিয় তিনি। তার ভক্ত ও অনুসারীর সংখ্যাও অনেক।

সম্প্রতি ফটো ও ভিডিও শেয়ারিং সাইট ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করেন আলিয়া। মিরর সেলফিতে তার মুখ দেখা যাচ্ছে না। কিন্তু ফোনের কভারে লাভ ইমোজির পাশে একটি সংখ্যা ঠিকই সবার নজরে এসেছে। আর সেটি হলো ইংরেজি অক্ষরে ‘৮’। কিন্তু কেন এই সংখ্যা আলিয়ার এতো প্রিয়?

ভারতীয় সংবাদমাধ্যম সূত্রে জানা গেছে, আলিয়ার কথিত প্রেমিক রণবীর কাপুরের লাকি চার্ম ‘৮’। ‘সাঞ্জু’ অভিনেতার ফুটবলের জার্সি, গাড়ির নম্বর প্লেট, ফোন নম্বর সবকিছুতে ‘৮’ সংখ্যাটি রয়েছে। এই সংখ্যাটিকে খুবই প্রাধান্য দেন তিনি। তাই প্রেমিকের লাকি চার্মের এই সংখ্যাটিই এখন আলিয়ার প্রিয় সংখ্যা।

আলিয়া বর্তমানে তার প্রযোজনা প্রতিষ্ঠানের প্রথম সিনেমার নির্মাণ নিয়ে ব্যস্ত। ‘ডার্লিং’ নামের এই সিনেমা তার সঙ্গে সহ-প্রযোজনা করছে শাহরুখ খানের রেড চিলিস এন্টারটেইনমেন্ট। পাশাপাশি এই অভিনেত্রীর ঝুলিতে কয়েকটি সিনেমার কাজ রয়েছে। সঞ্জয় লীলা বানসালির ‘গাঙ্গুবাঈ কাঠিয়াওয়ারি’, এস এস রাজামৌলির ‘ট্রিপল আর’, আয়ান মুখার্জির ‘ব্রহ্মাস্ত্র’ সিনেমায় দেখা যাবে তাকে। এছাড়া সম্প্রতি করন জোহরের ‘রকি অউর রানি কি প্রেম কাহানি’ সিনেমায় অভিনয়ের ঘোষণা দিয়েছেন আলিয়া। এখানেই শেষ নয়, হলিউড সিনেমায় অভিনয়ের পরিকল্পনা করছেন তিনি।

ঢাকা/মারুফ

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়