Risingbd Online Bangla News Portal

ঢাকা     বৃহস্পতিবার   ২৮ অক্টোবর ২০২১ ||  কার্তিক ১২ ১৪২৮ ||  ২০ রবিউল আউয়াল ১৪৪৩

Risingbd Online Bangla News Portal

হলিউডের জন্য আলিয়ার তোড়জোড়

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:০৬, ৯ জুলাই ২০২১  
হলিউডের জন্য আলিয়ার তোড়জোড়

অভিনেত্রী আলিয়া ভাট। বর্তমানে বলিউডের অন্যতম সফল অভিনেত্রী তিনি। তবে এখন হলিউডে পাড়ি জমানোর পরিকল্পনা করছেন ‘রাজি’ সিনেমাখ্যাত এই অভিনেত্রী।

শোনা যাচ্ছে, হলিউডে কাজ পেতে তোড়জোড় শুরু করেছেন আলিয়া। উইলিয়াম মরিস এজেন্সির (ডাব্লিউিএমএ) সঙ্গে নাকি নতুন এক চুক্তি স্বাক্ষর করেছেন তিনি। এই আন্তর্জাতিক ট্যালেন্ট ম্যানেজমেন্ট সংস্থা খেলাধুলা, মিডিয়া এবং ফ্যাশন সংক্রান্ত কাজ দেখাশোনা করে। বেন অ্যাফ্লেক, জেনিফার গারনার, ক্রিশ্চিয়ান বেলের মতো তারকার প্রোফাইল দেখভাল করে এই সংস্থা। ‘স্লামডগ মিলিয়নিয়ার’খ্যাত ফ্রিদা পিন্টোর ট্যালেন্ট ম্যানেজার হিসেবে কাজ করে তারা। এবার এই তালিকায় যুক্ত হলেন আলিয়া।

এর আগে বলিউডের বেশ কয়েকজন অভিনয়শিল্পীকে হলিউড সিনেমায় দেখা গেছে। নিকট অতীতে প্রিয়াঙ্কা চোপড়া ও দীপিকা পাড়ুকোন হলিউড সিনেমায় অভিনয় করেছেন। ইতোমধ্যে সেখানে শক্ত অবস্থান তৈরি করেছেন প্রিয়াঙ্কা। বিভিন্ন আন্তর্জাতিক অ্যাওয়ার্ড ও রিয়েলিটি শোয়ে নিয়মিত মুখ হয়ে উঠেছেন তিনি।

বলিউডে বেশ ব্যস্ত সময় পার করছেন আলিয়া। তার ঝুলিতে বর্তমানে একাধিক সিনেমার কাজ রয়েছে। সঞ্জয় লীলা বানসালির ‘গাঙ্গুবাঈ কাঠিয়াওয়ারি’, এস এস রাজামৌলির ‘ট্রিপল আর’, আয়ান মুখার্জির ‘ব্রহ্মাস্ত্র’ সিনেমায় দেখা যাবে তাকে। এছাড়া সম্প্রতি করন জোহরের ‘রকি অউর রানি কি প্রেম কাহানি’ সিনেমায় অভিনয়ের ঘোষণা দিয়েছেন আলিয়া। এখানেই শেষ নয়, তার প্রযোজনা প্রতিষ্ঠান থেকে প্রথম সিনেমা নির্মাণের কাজও শুরু করেছেন। ‘ডার্লিং’ নামের এই সিনেমা আলিয়ার সঙ্গে সহ-প্রযোজনা করছে শাহরুখ খানের রেড চিলিস এন্টারটেইনমেন্ট।

ঢাকা/মারুফ

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়