ঢাকা     শনিবার   ০৪ ফেব্রুয়ারি ২০২৩ ||  মাঘ ২১ ১৪২৯

‘ট্রিপল আর’ সিনেমায় কত পারিশ্রমিক নিচ্ছেন আলিয়া?

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:৩৫, ১৭ জুন ২০২১   আপডেট: ১২:৫১, ১৭ জুন ২০২১
‘ট্রিপল আর’ সিনেমায় কত পারিশ্রমিক নিচ্ছেন আলিয়া?

অভিনেত্রী আলিয়া ভাট। বলিউড বক্স অফিসে সফল নায়িকাদের একজন তিনি। এস এস রাজামৌলি পরিচালিত ‘রুদ্রম রণম রুধিরাম’ বা ‘ট্রিপল আর’ সিনেমার মাধ্যমে দক্ষিণী সিনেমায় অভিষেক হচ্ছে তার।

বলিউডে সবচেয়ে বেশি পারিশ্রমিক পাওয়া অভিনেত্রীদের মধ্যে রয়েছেন আলিয়া। জানা গেছে, ‘ট্রিপল আর’ সিনেমাটিতে এই অভিনেত্রীকে নিতে মোটা অঙ্কের পারিশ্রমিক গুণতে হয়েছে নির্মাতাদের। চরিত্রটিতে অভিনয় করতে ৬ কোটি রুপি নিচ্ছেন ‘রাজি’ সিনেমাখ্যাত এই অভিনেত্রী। সাধারণত দক্ষিণী সিনেমার প্রথম সারির অভিনেত্রীরা এই পারিশ্রমিক নিয়ে থাকেন।

‘ট্রিপল আর’ সিনেমায় আলিয়ার চরিত্রের নাম সীতা। কিছুদিন আগে এই সিনেমায় তার লুক কেমন তা প্রকাশ করেন নির্মাতারা। এতে সবুজ শাড়িতে সাধারণ লুকে দেখা গেছে এই অভিনেত্রীকে।

কমারাস ভীমা ও আলুরি সীতারামা রাজু নামের দুই বীর যোদ্ধাকে নিয়ে ‘ট্রিপল আর’ সিনেমার গল্প। এটির কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করছেন জুনিয়র এনটিআর ও রাম চরণ। একটি গুরুত্বপূর্ণ চরিত্রে আছেন অজয় দেবগন। এছাড়া রে স্টেভেনসন, অলিভিয়া মরিস, অ্যালিসন ডুডির মতো আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন তারকাদেরও দেখা যাবে।

প্রায় ৪০০ কোটি রুপি বাজেটের এই সিনেমাটি চলতি বছর ১৩ অক্টোবর মুক্তির কথা রয়েছে। তবে করোনা পরিস্থিতির কারণে এই তারিখ পরিবর্তন হতে পারে বলে ধারণা করা হচ্ছে।

ঢাকা/মারুফ

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়