ঢাকা     বৃহস্পতিবার   ১৮ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৫ ১৪৩১

অবশেষে আলিয়াকে পেলেন রাজামৌলি

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:২৫, ৬ ডিসেম্বর ২০২০  
অবশেষে আলিয়াকে পেলেন রাজামৌলি

বলিউডের অন্যতম ব্যস্ত অভিনেত্রী আলিয়া ভাট। এবার ভারতের দক্ষিণী সিনেমাতেও দেখা তাকে। ‘বাহুবলি’ সিনেমাখ্যাত পরিচালক এস এস রাজামৌলির পরবর্তী সিনেমায় অভিনয় করছেন তিনি।

অনেকদিন থেকেই ‘রুদ্রম রণম রুধিরাম’ বা ‘ট্রিপল আর’ নামের এই সিনেমার শুটিং শুরুর পরিকল্পনা করছিলেন আলিয়া। কিন্তু করোনা মহামারিসহ নানা কারণে তা সম্ভব হয়নি। অবশেষে ‘ট্রিপল আর’ সিনেমার শুটিংয়ে যোগ দিতে হায়দরাবাদে রওনা হয়েছেন আলিয়া।

ফটো ও ভিডিও শেয়ারিং সাইট ইনস্টাগ্রামে তথ্যটি জানিয়েছেন এই অভিনেত্রী। ছবির ক্যাপশনে লিখেছেন, ‘অবশেষে ট্রিপল আর টিমের সঙ্গে যোগ দিতে রওনা হলাম।’

কোমারাম ভীম ও আলুরি সীতারামা রাজু নামের দুই বীর যোদ্ধাকে নিয়ে ‘ট্রিপল আর’ সিনেমার গল্প। এই দুই চরিত্রে অভিনয় করছেন— জুনিয়র এনটিআর ও রাম চরণ। আলিয়া ভাট ছাড়াও সিনেমাটিতে আছেন অজয় দেবগন। পাশাপাশি রে স্টেভেনসন, অলিভিয়া মরিস, অ্যালিসন ডুডির মতো হলিউড তারকাদেরও দেখা যাবে।

এর আগে সিনেমায় আলিয়াকে বেছে নেওয়ার কারণ প্রসঙ্গে রাজামৌলি বলেন, ‘আমি এমন একজনকে চাইছিলাম যে এনটিআর ও রাম চরণের মতো প্রতিভাশালী অভিনেতাদের মাঝে নিজেকে মেলে ধরতে পারবে। আলিয়া একটু সহজ সরল, নাজুক কিন্তু প্রাণোচ্ছল। এজন্যই তাকে নিয়েছি। এই মাসেই আলিয়ার সঙ্গে শুটিংয়ের কথা ছিল। কিন্তু করোনা মহামারির কারণে তা স্থগিত করা হয়েছে। নতুন শিডিউল নিয়ে আবার আলোচনা করতে হবে। তার সঙ্গে কাজ করার অপেক্ষায় আছি।’

‘ট্রিপল আর’ সিনেমার বাজেট ৩০০ কোটি রুপি। আগামী বছরের মাঝামাঝিতে তেলেগু, তামিল, মালায়ালাম, হিন্দি, কন্নড়সহ বেশ কয়েকটি ভাষায় সিনেমাটি মুক্তির কথা রয়েছে।

ঢাকা/মারুফ

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়