ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

প্রস্তুত হচ্ছেন আলিয়া

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:৩২, ২৯ জুন ২০২১   আপডেট: ১৩:৩৫, ২৯ জুন ২০২১
প্রস্তুত হচ্ছেন আলিয়া

জনপ্রিয় বলিউড অভিনেত্রী আলিয়া ভাট। সম্প্রতি ‘গাঙ্গুবাঈ কাঠিয়াওয়ারি’ সিনেমার শুটিং শেষ করেছেন। তবে ইতোমধ্যে পরবর্তী সিনেমার জন্য প্রস্তুতি শুরু করেছেন তিনি।

‘ডার্লিংস’ নামের এই সিনেমার সহ-প্রযোজনা করছে শাহরুখ খানের রেড চিলিস এন্টারটেইনমেন্ট। ফটো ও ভিডিও শেয়ারিং সাইট ইনস্টাগ্রামে ছবি পোস্ট করেছেন আলিয়া। এতে তার পাশে সিনেমাটির চিত্রনাট্য দেখা গেছে। ছবির ক্যাপশনে ‘রাজি’ সিনেমাখ্যাত এই অভিনেত্রী লিখেছেন, ‘আজকে আমার সঙ্গে যে ডেটে আছে।’ পাশাপাশি কয়েকটি হার্ট ইমোজি দিয়েছেন তিনি।

জানা গেছে, মা-মেয়ের সম্পর্ক নিয়ে ‘ডার্লিংস’ সিনেমার গল্প। মুম্বাইয়ের নিম্ন মধ্যবিত্ত রক্ষণশীল সমাজের প্রেক্ষাপটে এর চিত্রনাট্য তৈরি। অদ্ভুত পরিবেশে মা ও মেয়ে নিজেদের টিকিয়ে রাখতে নানা কাজ করেন। এটি নিয়ে সিনেমার কাহিনি।

এই সিনেমার মাধ্যমে আলিয়ার ‘ইটার্নাল সানসাইন’ প্রযোজনা প্রতিষ্ঠানের পথচলা শুরু হচ্ছে। এছাড়া সিনেমাটির মাধ্যমে বলিউডে পরিচালক হিসেবে নাম লেখাচ্ছেন জাসমিত কে রীন।

গত মার্চে ‘ডার্লিংস’ সিনেমার ঘোষণা দেন আলিয়া। তিনি লেখেন, ‘এটি একটু বিশেষ। ডার্লিংস সিনেমার ঘোষণা দিচ্ছি। আমার ইটার্নাল সানসাইন প্রোডাকশনের প্রথম সিনেমা। সঙ্গে আছেন আমার প্রিয় শাহরুখ খান ও রেড চিলিস এন্টারটেইনমেন্ট।’

আলিয়ার ঝুলিতে বর্তমানে একাধিক সিনেমার কাজ রয়েছে। সঞ্জয় লীলা বানসালির ‘গাঙ্গুবাঈ কাঠিয়াওয়ারি’ ছাড়াও এস এস রাজামৌলির ‘ট্রিপল আর’, আয়ান মুখার্জির ‘ব্রহ্মাস্ত্র’ সিনেমায় দেখা যাবে তাকে।

ঢাকা/মারুফ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়