Risingbd Online Bangla News Portal

ঢাকা     বৃহস্পতিবার   ০৬ মে ২০২১ ||  বৈশাখ ২৩ ১৪২৮ ||  ২২ রমজান ১৪৪২

রণবীর-আলিয়াকে নিয়ে সমালোচনার ঝড়

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২১:১৯, ২০ এপ্রিল ২০২১  
রণবীর-আলিয়াকে নিয়ে সমালোচনার ঝড়

বলিউডের অন্যতম আলোচিত জুটি রণবীর কাপুর ও আলিয়া ভাট। অনেকদিন থেকেই প্রেম করছেন তারা। খুব শিগগির বিয়ে করবেন বলেও গুঞ্জন শোনা যাচ্ছে।

এদিকে কয়েকদিন আগে করোনাভাইরাসে আক্রান্ত হন রণবীর ও আলিয়া। তবে সম্প্রতি সুস্থ হয়েছেন। এরই মধ্যে অবকাশ যাপনের জন্য মালদ্বীপ রওনা হয়েছেন এই জুটি। তবে এটি নিয়ে ভার্চুয়াল জগতে শুরু হয়েছে সমালোচনা।

ভারতে দ্বিতীয় দফায় করোনার প্রকোপ বেড়েছে। দিন দিন আক্রান্ত ও মৃতের সংখ্যা বাড়ছে। এই অবস্থায় রণবীর-আলিয়া ছুটি কাটাতে যাওয়ার বিষয়টি ঠিকভাবে মানতে পারছেন না নেটিজেনরা।

মালদ্বীপ যাওয়ার আগে মুম্বাই বিমানবন্দরে ফটো সংবাদিকদের ক্যামেরায় বন্দি হয়েছেন রণবীর-আলিয়া। বিমানবন্দরে ধারণকৃত তাদের একটি ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে প্রকাশ পেয়েছে। এতে একজন মন্তব্য করেছেন, ‘মনে হচ্ছে নিজের দেশের মানুষের পাশে না থেকে পালিয়ে যাচ্ছে। জনতা সব মনে রাখবে।’ অপর একজন লিখেছেন, ‘সমস্ত তারকারা মালদ্বীপে কেন পালাচ্ছে। রোজ কেউ না কেউ যাচ্ছে। সেখানকার সরকার কি মুক্তহস্তে দান করছে নাকি? সেখানে করোনা নেই?’ অন্য একজন মন্তব্য করেছেন, ‘এই মানুষগুলোর লজ্জাও নেই! দেশে এই কঠিন সময়ে মানুষ মরছে, আর তারা সাহায্য করার বদলে ঘুরতে যাচ্ছে।’

রণবীর ও আলিয়ার হাতে বর্তমানে একাধিক সিনেমার কাজ রয়েছে। সঞ্জয় লীলা বানসালির ‘গাঙ্গুবাঈ কাঠিয়াওয়ারি’, এস এস রাজামৌলির ‘ট্রিপল আর’ সিনেমার শুটিং নিয়ে ব্যস্ত আলিয়া। অন্যদিকে, প্রথমবারের মতো ‘ব্রহ্মাস্ত্র’ সিনেমায় প্রেমিকা আলিয়ার সঙ্গে জুটি বেঁধে অভিনয় করেছেন রণবীর। পাশাপাশি ‘শমশেরা’ সিনেমায় দেখা যাবে তাকে। লাভ রঞ্জনের একটি সিনেমাতেও অভিনয় করছেন তিনি।

ঢাকা/মারুফ

সর্বশেষ

পাঠকপ্রিয়