ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

সপরিবারে জয়পুরে রণবীর-আলিয়া, বিয়ের জল্পনা তুঙ্গে

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:০৪, ৩০ ডিসেম্বর ২০২০   আপডেট: ১৪:০৮, ৩০ ডিসেম্বর ২০২০
সপরিবারে জয়পুরে রণবীর-আলিয়া, বিয়ের জল্পনা তুঙ্গে

ইংরেজি নতুন বছরকে স্বাগত জানাতে ছুটির আমেজে বলিউড তারকারা। বিভিন্ন জায়গায় যাচ্ছেন তারা। কেউ একা অথবা সঙ্গীকে নিয়ে বর্ষ বরণের প্রস্তুতি শুরু করেছেন।

ভারতের জয়পুরে গিয়েছেন আলোচিত জুটি রণবীর কাপুর ও আলিয়া ভাট। মঙ্গলবার (২৯ ডিসেম্বর) পাপারাজ্জিদের ক্যামেরায় বন্দি হয়েছেন তারা। শুধু তারা নয়। তাদের দুজনের পরিবারের সদস্যরাও সেখানে হাজির হয়েছেন। জানা গেছে, নতুন বছরকে স্বাগত জানাতে সপরিবারে সেখানে গেছেন রণবীর-আলিয়া।

এদিকে অনেকদিন থেকেই রণবীর কাপুর ও আলিয়া ভাটের বিয়ের গুঞ্জন উড়ছে। সম্প্রতি এক সাক্ষাৎকারে বিয়ের পরিকল্পনার কথাও জানিয়েছেন রণবীর। হঠাৎ পরিবারের সবাইকে নিয়ে তাদের জয়পুরে যাওয়ার বিষয়টি নিয়ে নতুন করে জল্পনা শুরু হয়েছে। অনেকেই ধারণা করছেন, নতুন বছরেই শুভ কাজটি সেরে ফেলার পরিকল্পনা করছেন রণবীর-আলিয়া। এজন্যই সপরিবারে জয়পুরে হাজির হয়েছেন তারা।

সামাজিক যোগাযোগমাধ্যমে ছবিও পোস্ট করছেন রণবীরের বোন রিদ্ধিমা। স্ত্রী দীপিকা নিয়ে সেখানে গেছেন রণবীর সিং। একটি ছবিতে রণবীর কাপুরের সঙ্গে তার মা নিতু কাপুর ও রণবীর সিংকে সেলফিতে দেখা গেছে। দুই পরিবারের সদস্যদের পাশাপাশি দীপবীর জুটি সেখানে যাওয়ায় রণবীর-আলিয়ার বিয়ের জল্পনা এখন তুঙ্গে।   

ঢাকা/মারুফ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়