ঢাকা     শনিবার   ০৪ ফেব্রুয়ারি ২০২৩ ||  মাঘ ২১ ১৪২৯

রণবীরের সঙ্গে বিয়ে প্রসঙ্গে আলিয়া যা বললেন

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:২৫, ২৩ ডিসেম্বর ২০২০   আপডেট: ১২:৫৩, ২৩ ডিসেম্বর ২০২০
রণবীরের সঙ্গে বিয়ে প্রসঙ্গে আলিয়া যা বললেন

বলিউডের অন্যতম আলোচিত জুটি রণবীর কাপুর ও আলিয়া ভাট। দুই বছরেরও বেশি সময় ধরে তাদের প্রেমের গুঞ্জন উড়ছে। পাশাপাশি শোনা যাচ্ছে— বিয়ের পরিকল্পনা করছেন তারা।

তবে সম্প্রতি এক সাক্ষাৎকারে বিয়ে প্রসঙ্গে কথা বলেছেন আলিয়া ভাট। এই অভিনেত্রী জানান, খুব শিগগির বিয়ের কথা ভাবছেন না তিনি। ‘রাজি’ সিনেমাখ্যাত এই অভিনেত্রী বলেন, ‘আমি কখন বিয়ে করব? কেন সবাই আমাকে প্রশ্ন করছেন, কখন বিয়ে করব? আমার বয়স সবেমাত্র ২৫ বছর। আমার মনে হয়, এখনো বিয়ের সময় হয়নি।’

এর আগে গুঞ্জন শোনা যায়, ডিসেম্বরে গাঁটছড়া বাঁধতে চলেছেন রণবীর ও আলিয়া। কিন্তু রণবীরের বাবা ঋষি কাপুর গত এপ্রিলে মারা যাওয়ায় এবং করোনা মহামারির কারণে নাকি বিয়ে পিছিয়েছেন দুই পরিবারের সদস্যরা।

আলিয়া বর্তমানে একাধিক সিনেমার কাজ নিয়ে ব্যস্ত রয়েছেন। সঞ্জয় লীলা বানসালির ‘গাঙ্গুবাঈ কাঠিয়াওয়ারি’, করন জোহরের ‘তখত’, এস এস রাজামৌলির ‘ট্রিপল আর’ সিনেমায় দেখা যাবে তাকে। এছাড়া ‘ব্রহ্মাস্ত্র’ সিনেমায় প্রথমবারের মতো প্রেমিক রণবীর কাপুরের সঙ্গে জুটি বেঁধে পর্দায় হাজির হবেন এই অভিনেত্রী। অন্যদিকে, রণবীরের পরবর্তী সিনেমা ‘শমশেরা’। খুব শিগগির লাভ রঞ্জনের একটি সিনেমার শুটিং শুরু করবেন এই অভিনেতা।

ঢাকা/মারুফ

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়