ঢাকা     শনিবার   ০৪ ফেব্রুয়ারি ২০২৩ ||  মাঘ ২১ ১৪২৯

কোথায় ছুটলেন আলিয়া-রণবীর?

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৮:২১, ১৫ ডিসেম্বর ২০২০  
কোথায় ছুটলেন আলিয়া-রণবীর?

মুম্বাই এয়ারপোর্টে এভাবেই ক্যামেরাবন্দি হন প্রেমিক যুগল

বলিউডের আলোচিত প্রেমিক যুগল রণবীর কাপুর ও আলিয়া ভাট। কাজের পাশাপাশি চুটিয়ে প্রেম করছেন তারা। এ জুটির প্রেমের খবর কারো অজানা নয়। সোমবার (১৪ ডিসেম্বর) সকালে তাদেরকে একসঙ্গে দেখা যায় মুম্বাই এয়ারপোর্টে। কিন্তু ব্যস্ত শহর ছেড়ে কোথায় ছুটলেন তারা?

পিংকভিলা এক প্রতিবেদনে জানিয়েছে, কয়েক দিনের জন্য গোয়া যাচ্ছেন আলিয়া-রণবীর। আর সোমবার সকালে মুম্বাই এয়ারপোর্টে পাপারাজ্জিদের ক্যামেরাবন্দি হন তারা। এ সময় আলিয়ার পরনে ছিল অলিভ রঙের ট্রাউজার, জ্যাকেট এবং সাদা রঙের ট্যাঙ্ক টপ। রণবীর পরেছিলেন জিন্স, নীল চেক শার্ট আর হাফ জ্যাকেটে। করোনা সতর্কতায় দু’জনের মুখেই ছিল মাস্ক।

চলতি বছরটা নানা চড়াই-উতরাইয়ের মধ্য দিয়ে কেটেছ আলিয়া-রণবীরের। বছরের শুরুতে বাবা ঋষি কাপুরকে হারান রণবীর। এরপরে অভিনেতা সুশান্ত সিংহ রাজপুতের মৃত্যুর কারণে পুরো ভাট পরিবারকে এক প্রকার কাঠগড়ায় দাঁড়াতে হয়। এ নিয়ে সোশ্যাল মিডিয়ায় আলিয়াকে ধর্ষণের হুমকিও দেওয়া হয়। তারপর আলিয়া অভিনীত ‘সড়ক ২’ সিনেমা মুক্তির পর তা মুখ থুবড়ে পড়ে। আর এসব কিছুই এই প্রেমিক যুগলের জীবনে অন্ধকার ডেকে এনেছিল। 

ধারণা করা হচ্ছে, সব দুঃখ-গ্লানি সমুদ্রের নোনা জলে ভাসিয়ে দিতে গোয়া সফরে গেলেন আলিয়া-রণবীর। যাতে জীবনকে নতুন ছন্দে ফিরিয়ে আনা যায়! যদিও মূল কারণের ব্যাখ্যা আলিয়া-রণবীরই দিতে পারবেন। কারণ এখনো এ বিষয়ে মুখ খুলেননি তারা। 

সম্প্রতি ভারতের মুম্বাইয়ের বান্দ্রার পালি হিলে একটি নতুন ফ্ল্যাট কিনেছেন আলিয়া ভাট। যে বিল্ডিংয়ে আলিয়া ফ্ল্যাট কিনেছেন, একই বিল্ডিংয়ে থাকেন তার প্রেমিক রণবীর কাপুর। বিল্ডিংয়ের পঞ্চম তলায় আলিয়ার এই নতুন ফ্ল্যাট অবস্থিত। অন্যদিকে, সপ্তম তলায় থাকেন রণবীর। ২ হাজার ৪৬০ স্কয়ার ফুটের ফ্ল্যাটটির মূল্য ৩২ কোটি রুপি।

বর্তমানে রণবীর ও আলিয়ার হাতে একাধিক সিনেমার কাজ রয়েছে। সঞ্জয় লীলা বানসালির ‘গাঙ্গুবাঈ কাঠিয়াওয়ারি’, করন জোহরের ‘তখত’, এস এস রাজামৌলির ‘ট্রিপল আর’ সিনেমার শুটিং নিয়ে ব্যস্ত আলিয়া। মুক্তির অপেক্ষায় তার ‘ব্রহ্মাস্ত্র’ সিনেমাটি।

অন্যদিকে, প্রথমবারের মতো ‘ব্রহ্মাস্ত্র’ সিনেমায় আলিয়ার সঙ্গে জুটি বেঁধে অভিনয় করেছেন রণবীর। পাশাপাশি ‘শমশেরা সিনেমায় দেখা যাবে তাকে। লাভ রঞ্জনের একটি সিনেমাতেও অভিনয় করবেন তিনি।

ঢাকা/শান্ত

সর্বশেষ

পাঠকপ্রিয়