RisingBD Online Bangla News Portal

ঢাকা     বুধবার   ২৮ অক্টোবর ২০২০ ||  কার্তিক ১৩ ১৪২৭ ||  ১১ রবিউল আউয়াল ১৪৪২

রণবীরের সঙ্গে একই সিনেমায় দীপিকা-আলিয়া

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:০৮, ১৮ অক্টোবর ২০২০  
রণবীরের সঙ্গে একই সিনেমায় দীপিকা-আলিয়া

জনপ্রিয় নির্মাতা সঞ্জয় লীলা বানসালি। অনেকদিন ধরেই গুঞ্জন, ‘বাইজু বাওরা’ নামে সিনেমা নির্মাণ করবেন তিনি। এতে কে কে অভিনয় করবেন তা নিয়েও চলছে নানা জল্পনা।

এর আগে শোনা যায়, সিনেমাটিতে রণবীর সিং ও প্রিয়াঙ্কা চোপড়া অভিনয় করবেন। আবার পরবর্তী সময়ে গুঞ্জন ওঠে, রণবীর কাপুর ও আলিয়া ভাটকে নিয়ে সিনেমাটি নির্মাণ করবেন বানসালি। এখানেই শেষ নয়, সিনেমাটির নায়ক-নায়িকা হিসেবে রণবীর কাপুর ও দীপিকা পাড়ুকোনের নামও খবরে আসে। কিন্তু এখনো সিনেমা ও নায়ক-নায়িকার বিষয়ে আনুষ্ঠানিক কোনো ঘোষণা দেননি বানসালি।

তবে পিংকভিলা ডটকমের নতুন এক প্রতিবেদনে বলা হয়েছে, ‘বাইজু বাওরা’ সিনেমায় রণবীর কাপুরের সঙ্গে তার সাবেক ও বর্তমান প্রেমিকাকে দেখা যাবে। অর্থাৎ এতে দীপিকা পাড়ুকোন ও আলিয়া ভাটের সঙ্গে পর্দায় হাজির হবেন ‘সাওয়ারিয়া’ অভিনেতা।

সিনেমাটিতে দুই জোড়া নায়ক-নায়িকা থাকবেন। তবে আলিয়া ও দীপিকা দুজনকেই রণবীরের প্রেমিকার ভূমিকায় দেখা যাবে। এ প্রসঙ্গে একটি সূত্রে বলেন, ‘এই সিনেমাটি চারটি চরিত্রকে ঘিরে— দুজন নায়ক ও দুজন নায়িকা। দুজন নায়িকা চরিত্রের জন্য দীপিকা ও আলিয়াকে নেওয়ার পরিকল্পনা করেছেন বানসালি। দুজনকেই তিনি চিত্রনাট্য শুনিয়েছেন এবং তারা তাদের অংশগুলো খুবই পছন্দ করেছেন।

১৯৫২ সালে একই নামে একটি সিনেমা তৈরি হয়। এতে অভিনয় কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেন মীনা কুমারি ও ভারত ভূষণ। সূত্রটি জানান, সবকিছু ঠিক থাকলে মীনা কুমারির চরিত্রটি রূপায়ন করবেন আলিয়া। অন্যদিকে ডাকাত রূপমতীর ভূমিকায় হাজির হবেন দীপিকা। আগের সিনেমাটিতে এই চরিত্রে কুলদীপ কৌরকে দেখা যায়।

ঢাকা/মারুফ

সর্বশেষ

পাঠকপ্রিয়