Risingbd Online Bangla News Portal

ঢাকা     বৃহস্পতিবার   ২৮ অক্টোবর ২০২১ ||  কার্তিক ১২ ১৪২৮ ||  ২০ রবিউল আউয়াল ১৪৪৩

Risingbd Online Bangla News Portal

উড়াল দেবেন রণবীর-আলিয়া

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৮:২০, ২২ জুন ২০২১   আপডেট: ১৩:০৮, ২২ জুন ২০২১
উড়াল দেবেন রণবীর-আলিয়া

বলিউড অভিনেত্রী আলিয়া ভাট ও রণবীর কাপুরের প্রেমের খবর কারো অজানা নয়। বিভিন্ন অনুষ্ঠানে যেমন একসঙ্গে হাজির হন, তেমনি পরস্পরের বাড়িতেও নিয়মিত যাতায়াত করেন এই যুগল। তা ছাড়া মাঝে মধ্যেই রণবীরের মা নীতু কাপুরের চায়ের আড্ডায় চলে যান আলিয়ার মা সোনি রাজদান।

এবার শোনা যাচ্ছে, বুদাপেস্টের উদ্দেশ্যে উড়াল দিচ্ছেন আলিয়া ও রণবীর। নির্ভেজাল সময় কাটাতে একে-অপরের সঙ্গে বিদেশে পাড়ি জমানো তারকাদের জন্য নতুন কিছু না। কিন্তু আলিয়া-রণবীরের এই সফর ভিন্ন কারণে। মূলত ‘ব্রহ্মাস্ত্র’ সিনেমার শুটিংয়ের জন্য তাদের এই বিদেশ ভ্রমণ।

আগামী আগস্ট থেকে আন্তর্জাতিক বিমান চলাচলের অনুমতি পাওয়া যেতে পারে। আর ওই সময়ে বুদাপেস্টে যাবে সিনেমাটির টিম। আলিয়া-রণবীরের সঙ্গে থাকবেন পরিচালক আয়ান মুখার্জি। সিনেমার পুরো কাস্ট অ্যান্ড ক্রুর করোনা টিকা নেওয়া হলেই হাঙ্গেরিতে যাবেন তারা।

চলতি বছরের ফেব্রুয়ারি মাসে ‘ব্রহ্মাস্ত্র’ সিনেমার শুটিং বন্ধ করে দেওয়া হয়। কারণ এ সিনেমার মুখ্য চরিত্র রূপায়নকারী রণবীর কাপুর করোনায় আক্রান্ত হয়েছিলেন। তার কিছুদিন পর করোনায় আক্রান্ত হন আলিয়া ভাট। এ সিনেমায় প্রথমবার স্ক্রিন শেয়ার করছেন এই প্রেমিক যুগল।

সিনেমাটির অন্যান্য চরিত্রে অভিনয় করছেন—অমিতাভ বচ্চন, মৌনি রায়, নাগার্জুনা আক্কিনেনি, ডিম্পল কাপাডিয়া, দিব্যেন্দু শর্মা প্রমুখ। ৩০০ কোটি রুপি বাজেটের এই সিনেমা নির্মিত হচ্ছে ফক্স স্টার স্টুডিও ও ধর্মা প্রোডাকশন্সের ব্যানারে।

ঢাকা/শান্ত

সর্বশেষ

পাঠকপ্রিয়