ঢাকা     শনিবার   ০৪ ফেব্রুয়ারি ২০২৩ ||  মাঘ ২১ ১৪২৯

প্রেমিককে নিয়ে উড়াল দিলেন আলিয়া

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:৩৪, ১৯ এপ্রিল ২০২১   আপডেট: ১৭:৩৫, ১৯ এপ্রিল ২০২১
প্রেমিককে নিয়ে উড়াল দিলেন আলিয়া

মুম্বাই এয়ারপোর্টে এই লুকে ধরা দেন আলিয়া ভাট

মহামারি করোনার থাবা থেকে রেহাই পাননি বলিউড অভিনেত্রী আলিয়া ভাট। গত ১৪ এপ্রিল করোনামুক্ত হয়েছেন তিনি। সুস্থ হয়েই প্রেমিক রণবীর কাপুরকে নিয়ে উড়াল দিলেন এই অভিনেত্রী। কিন্তু এই মহামারির মধ‌্যে কোথায় ছুটলেন এই প্রেমিক যুগল?

ইন্ডিয়া ডটকম এক প্রতিবেদনে জানিয়েছে, মহারাষ্ট্রে লকডাউন ঘোষণা করেছে। স্বাভাবিক কারণে অনেকে শহর ছেড়ে দিচ্ছেন। আর এই সুযোগে আলিয়া ভাট প্রেমিক রণবীর কাপুরকে নিয়ে অবসর যাপনের জন‌্য মালদ্বীপ যাওয়ার সিদ্ধান্ত নেন। সোমবার (১৯ এপ্রিল) সকালে মুম্বাই এয়ারপোর্টে তাদেরকে দেখা যায়।

দীর্ঘদিন ধরে চুটিয়ে প্রেম করছেন আলিয়া ভাট ও রণবীর কাপুর। তাদের বিয়ে নিয়ে নানা সময় নানা গুঞ্জন শোনা যায়। গত ফেব্রুয়ারির শেষের দিকে গুঞ্জন উঠে,  রণবীর-আলিয়ার বিয়ের তোড়জোড় শুরু হয়েছে। খুব শিগগির তাদের চার হাত এক হতে যাচ্ছে। সম্প্রতি ফ্যাশন ডিজাইনার মনীশ মালহোত্রার সঙ্গে দেখা করেন রণবীরের মা ও বোন। ধারণা করা হচ্ছে, ছেলের বিয়ের পোশাকের জন্যই সেখানে গিয়েছিলেন তারা। এরপর থেকেই রণবীর-আলিয়ার বিয়ে নিয়ে কানাঘুষা শুরু হয়েছে।

রণবীর ও আলিয়ার হাতে বর্তমানে একাধিক সিনেমার কাজ রয়েছে। সঞ্জয় লীলা বানসালির ‘গাঙ্গুবাঈ কাঠিয়াওয়ারি’, এস এস রাজামৌলির ‘ট্রিপল আর’ সিনেমার শুটিং নিয়ে ব্যস্ত আলিয়া। অন্যদিকে, প্রথমবারের মতো ‘ব্রহ্মাস্ত্র’ সিনেমায় প্রেমিকা আলিয়ার সঙ্গে জুটি বেঁধে অভিনয় করেছেন রণবীর। পাশাপাশি ‘শমশেরা’ সিনেমায় দেখা যাবে তাকে। লাভ রঞ্জনের একটি সিনেমাতেও অভিনয় করছেন তিনি।

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়