ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

অর্ষার পরিবর্তে পরীমনি, কারণ জানালেন পরিচালক

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:১৩, ১ অক্টোবর ২০২১   আপডেট: ১৫:২১, ১ অক্টোবর ২০২১
অর্ষার পরিবর্তে পরীমনি, কারণ জানালেন পরিচালক

নাট‌্যনির্মাতা অরণ‌্য আনোয়ার নির্মাণ করছেন তার প্রথম চলচ্চিত্র ‘মা’। এর কেন্দ্রীয় চরিত্রে অভিনয়ের জন‌্য নাজিয়া হক অর্ষাকে কাস্ট করেছিলেন নির্মাতা। কিন্তু হঠাৎ করে সিনেমাটি থেকে অর্ষাকে বাদ দিয়ে চিত্রনায়িকা পরীমনিকে চুক্তিবদ্ধ করানো হয়েছে। এ নিয়ে ক্ষোভ প্রকাশ করেছেন অর্ষা।

তবে কী কারণে বাদ দিয়েছেন সে কারণ জানা ছিল না অর্ষার। অবশেষে বিষয়টি নিয়ে মুখ খুলেছেন অরণ‌্য আনোয়ার। এ পরিচালক বলেন—‘অর্ষা সিনেমা বাবদ তার সম্মানীর পুরো টাকা অগ্রিম চেয়েছিলেন। এতে স্তম্ভিত হয়ে গেছি। ইন্ডাস্ট্রিতে এভাবে আমাকে কেউ কোনো দিন বলেননি। এর অর্থ অর্ষা আমাকে অবিশ্বাস করছেন। সম্মানীর টাকা সব সময় শুটিংয়ের পরে দিয়ে থাকি।’

যদিও অর্ষাকে অরণ‌্য আনোয়ার মেসেজে জানিয়েছেন, টেকনিক্যাল ইস্যুর কারণে কাজটা হচ্ছে না, ডেট ক্যান্সেল করতে হচ্ছে। পরে ডেট মিলাতে পারলে নক করবেন।

আরো পড়ুন: ক্ষোভ উগড়ে দিলেন অর্ষা

১৯৭১ সালে সাত মাসের মৃত সন্তানকে নিয়ে অসহায় এক মায়ের করুণ সত্য ঘটনা থেকে অনুপ্রাণিত হয়ে ‘মা’ সিনেমার চিত্রনাট্য তৈরি হয়েছে। সেই মায়ের চরিত্রে অভিনয় করবেন পরীমনি। আগামী জানুয়ারি মাস থেকে সিনেমাটির শুটিং শুরু হবে। এটি যৌথভাবে প্রযোজনা করছেন পুলককান্তি বড়ুয়া ও অরণ্য আনোয়ার।

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়